সিরাজগঞ্জে অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাতের নৌকায় ভোট চেয়ে আলেমদের সাথে মতবিনিময়

0
323

মোঃ জহির রায়হান-সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না নিজ বাস ভবনে সিরাজগঞ্জ-২ আসনের বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে আলেম ওলামাদের সাথে এক মত বিনিময় সভায় নৌকার জন্য তাদের নিকট ভোট প্রার্থনা করলেন এবং মহান আল্লাহ রাব্বুল আলামীনের নিকট নৌকার বিজয়ের জন্য দোয়া চাইলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দাওরায়ে হাদীস ক্লাসকে মাষ্টার্স সমমর্যাদা দেয়ায় আলেম ওলামারা অত্যন্ত খুশি চিত্তে নৌকায় ভোট দিবেন বলে বিভিন্ন আলেম অঙ্গীকার ব্যক্ত করেন।

বক্তারা সবাই বঙ্গবন্ধুকে স্মরন করে বলেন “ বঙ্গবন্ধুই সর্বপ্রথম মাদ্রাসা শিক্ষা ব্যবস্থাকে গুরুত্ব আরোপ করে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেন । কিন্তু সেনা শাষক জিয়াউর রহমান সাইয়্যেদ আবুল আলা মউদুদীর ভ্রান্ত মতবাদ প্রতীষ্ঠার জন্য পাকিস্তান পন্থী জামায়াতকে রাজনীতি করার সুযোগ প্রদান করেন”।

বক্তারা আরো বলেন –“ জননেত্রী শেখ হাসিনা নিজে একজন ধর্ম ভীরু ব্যক্তি তাই তিনি ইমাম- মুয়াজ্জিনদের জন্য বেতনের ব্যবস্থা করেছেন এবং দেশের প্রায় ৫০০টি উপজেলায় আধুনিক সুসজ্জিত মসজিদ নির্মানের উদ্যোগ নিয়েছেন”।

আলেম ওলামারা অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্নার প্রশংসা করে বলেন – তিনি একজন সৎ,পরীশ্রমী উন্নয়ন প্রেমী মানুষ। তাকে আলেম ওলামারা সততার পুরষ্কার হিসেবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে জয় যুক্ত করে ,সৎ লোকের শাসন অব্যাহত রাখবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here