সিরাজগঞ্জের শাহজাদপুরে আঃলীগের প্রার্থী স্বপনকে গণ সংবর্ধনা

0
361

রাজিব আহমেদ, শাহজাদপুুুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৬(শাহজাদপুর) আসনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী হাসিবুর রহমান স্বপনকে মঙ্গলবার দুপুরে শাহজাদপুর হাইস্কুল মাঠে এক বিশাল নাগরিক সংবর্ধনা দেয়া হয়।

শফিকুল ইসলাম শফির সভাপতিত্বে অনুষ্ঠিত এ সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় ১৪দল নেতা রেজাউর রশিদ খাজা, শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, লিয়াকত হোসেন, আমীরুল ইসলাম শাহু, মোস্তাক আহমেদ, আব্দুল হাই প্রমূখ।

আওয়ামীলীগ প্রার্থী হাসিবুর রহমান স্বপন এ দিন সকালে ঢাকা থেকে শাহজাদপুরের বিসিক বাসস্ট্যান্ডে এসে পৌছালে তার সমর্থকরা তাকে বাদ্যযন্ত্র ও ব্যান্ডপাট্টির তালে তালে নেচে গেয়ে সংবর্ধনা মঞ্চে নিয়ে যায়। এ ছাড়া পথে পথে তাকে গাড়ি থেকে নামিয়ে ফুলের মালা ও তোরা দিয়ে সংবর্ধিত করে। এ সংবর্ধনাকে কেন্দ্র করে শাহজাদপুর শহর উৎসব মুখর হয়ে ওঠে।

এ দিন সকাল ৯টা থেকে দুপুর পর্যন্ত শাহজাদপুর শহরে রিক্সা-ভ্যান,অটো,সিএনজি সহ সব ধরণের যানবাহণ চলাচল বন্ধ রেখে ড্রাইভার-হেলপাররা এ অনুষ্ঠানে যোগ দেয়ায় এ সময় শহরে সকল প্রকার যান চলাচল বন্ধ ছিল। এ সময় যাত্রীদের পায়ে হেটে গন্তব্যে যেতে দেখা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here