সিরাজগঞ্জের বেলকুচিতে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রী নিহত, আহত ৪

0
417

উজ্জ্বল অধিকারী, বেলকুচি  (সিরাজগঞ্জ) প্রতিনিধি: শনিবার সকাল ৮টায় বেলকুচি উপজেলার চালা বাসস্ট্যান্ডের কাছে এক সড়ক দূর্ঘটনা ঘটে। এনায়েতপুর থেকে আসা সিরাজগঞ্জ গামী শাপলা ক্লাসিক নামে একটি বাস ভ্যানগাড়ীকে পিছন থেকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই এক কলেজ ছাত্রী মারা যায়। নিহত কলেজ ছাত্রীর নাম সুমাইয়া চৈতি বলে জানা গেছে । সুমাইয়া চৈতি (১৮) বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের তামাই গ্রামের শাহিন সরকারের মেয়ে ও বেলকুচি বহুমুখী মহিলা ডিগ্রী কলেজের এইচ এস সির ছাত্রী। এ সময় ভ্যানগাড়ীর আরোহী স্বামী-স্ত্রীসহ ৪ যাত্রী আহত হয়েছে।
ভ্যানগাড়ী আরহী উপজেলার তামাই গ্রামের ওয়াদুদ মোল্লা (৫৫) ও তার স্ত্রী লাভলী খাতুন (৪০) আহত হয়েছে। এছাড়া দু’জন কলেজ ছাত্রী আহত হয়। এরা হলেন তামাই গ্রামের দেলখোস প্রামানিকের মেয়ে আখি খাতুন (১৯) ও একই গ্রামের রেজাউলের মেয়ে খাদিজা খাতুন (১৯)।  আহতরা বেলকুচি উপজেলা হসপিটাল ও সিরাজগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।
বেলকুচি থানা অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন জানান, শনিবার সকালে শাপলা ক্লাসিক নামে একটি বাস (ঢাকা মেট্রো- চ-৫১৭৯) এনায়েতপুর থেকে সিরাজগঞ্জ যাওয়ার পথে চালা বাসস্ট্যান্ড এলাকায় ভ্যানগাড়ীকে পেছন থেকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই কলেজ ছাত্রী মারা যায়। ভ্যানগাড়ী আরহী আরও ৪ জন আহত হয়। তারা বেলকুচি ও সিরাজগঞ্জ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। ঘাতক বাস আটক করা হয়েছ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here