সিআইপি কার্ড পেলেন মন্ডল গ্রুপের পরিচালক মমিন মন্ডল

0
326

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ- দেশসেরা তৈরী পোশাক শিল্পের স্বনামধন্য প্রতিষ্ঠান মন্ডল গ্রপের ব্যবস্থাপনা পরিচালক ও সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল এ বছরও রপ্তানি বাণিজ্যিক ক্ষেত্রে শ্রেষ্ঠত্ব অর্জন করায় কমার্শিয়ালি ইম্পর্ট্যান্ট পারসন (সিআইপি) সন্মানে ভুষিত হয়েছে।
সোমবার বিকালে রাজধানী ঢাকার হোটেল রেডিশন এক জমকালো অনুষ্ঠানের মধ্যদিয়ে বাণিজ্য মন্ত্রণালয় ও রফতানি উন্নয়ন ব্যুরো (ইপিবি) কর্তৃক আয়োজিত এ বিশেষ সম্মান পান আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল।
দেশের অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য মন্ডল গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক আলহাজ্ব আব্দুল মমিন মন্ডলকে এ সম্মান দেয়া হয়। বাণিজ্য মন্ত্রণালয় ও রফতানি উন্নয়ন ব্যুরো (ইপিবি) বাণিজ্যিক খাতে জড়িত ব্যক্তিদের এই বিশেষ সম্মান মনোনয়ন করে থাকে। বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ৩ সেপ্টেম্বর এক অনুষ্ঠানে ২০১৫ সালের জন্য মনোনীতদের হাতে সিআইপি কার্ড তুলে দেন। উল্লেখ্য, আলহাজ আব্দুল মমিন মন্ডল বিশিষ্ট ব্যবসায়ী মন্ডল গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সিরাজগঞ্জ-৫ অাসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মজিদ মন্ডলের পুত্র। দেশের বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তিরা রাষ্ট্রীয়ভাবে সিআইপি পরিচিতি পেয়ে থাকেন।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here