সায়েন্সল্যাবে বাসে আগুন দিল শিক্ষার্থীরা

0
344

খবর৭১ঃ রাজধানীর সায়েন্স ল্যাব এলাকায় সড়ক অবরোধ করে রেখেছে সিটি কলেজ ও আইডিয়াল কলেজের শিক্ষার্থীরা। এসময় ধানমন্ডি সিটি কলেজের সামনে হিমাচল পরিবহনের একটি বাসে আগুন ধরিয়ে দিয়েছে বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা।

মঙ্গলবার (৩১ জুলাই) দুপুর পৌনে ২টার দিকে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা বাসটি থামিয়ে আগুন লাগিয়ে দেয়। এসময় তারা বেশ কয়েকটি যানবাহনও ভাংচুর করে।

এর আগে বেলা ১২টা থেকে তারা সাইন্সল্যাব মোড় থেকে ল্যাবএইড মিরপুর সড়ক অবরোধ করে রাখে কয়েকহাজার শিক্ষার্থী। এসময় এই সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়।

ঢাকা বিভাগের ফায়ার সার্ভিসের উপ-পরিচালক দেবাশীষ বর্ধন  বলেন, বিক্ষুব্ধ শিক্ষার্থীরা বাসটিতে আগুন লাগিয়ে দেয়ার পর আমাদের ফায়্যার সার্ভিসের কাটাবন টহল টিমের একটি গাড়ি সেখানে যেতে চাইলে ছাত্ররা বাধা দেয়। তাই এখনও আমরা সেখানে পৌঁছাতে পারিনি। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা তাদের বোঝানোর চেষ্টা চালাচ্ছে। কিন্তু তারা রাস্তায় ব্যারিকেড দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করে রেখেছে।

এদিকে হিমাচল পরিবহনের বাসে আগুন লাগানো হলেও তা নিভিয়ে ফেলা হয়েছে বলে জানিয়েছনে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here