সালমা ইসলামের বিরুদ্ধে মিথ্যা অভিযোগের নিন্দা জানিয়েছেন এরশাদ

0
357

খবর৭১ঃসাবেক প্রতিমন্ত্রী, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, জাতীয় মহিলা পার্টির সভানেত্রী ও সংসদ সদস্য অ্যাডভোকেট সালমা ইসলামের বিরুদ্ধে ব্যারিস্টার নাজমুল হুদার দায়েরকৃত একটি এজাহারে মিথ্যা অভিযোগ উত্থাপন করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

বুধবার এক বিবৃতিতে সাবেক রাষ্ট্রপতি এরশাদ এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে বলেন, ব্যারিস্টার নাজমুল হুদা সাবেক প্রধান বিচারপতি এসকে সিনহার বিরুদ্ধে যে এজাহার দায়ের করেছেন তাতে অপ্রাসঙ্গিকভাবে আমার পার্টির সংসদ সদস্য অ্যাডভোকেট সালমা ইসলামের বিরুদ্ধে কিছু কাল্পনিক ও মনগড়া অভিযোগ উত্থাপন করেছেন।
তিনি বলেন, অ্যাডভোকেট সালমা ইসলাম ঢাকা-১ আসনের একজন জনপ্রিয় সংসদ সদস্য। একই আসনে সাবেক বিএনপি নেতা ব্যারিস্টার নাজমুল হুদা তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী হলেও হতে পারেন। তাই আমি মনে করি- নাজমুল হুদা অ্যাডভোকেট সালমা ইসলামের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এসকে সিনহার বিরুদ্ধে এজাহার দায়ের করতে গিয়ে- একটি জনপ্রিয় পত্রিকা দৈনিক প্রকাশক অ্যাডভোকেট সালমা ইসলাম এমপির নামে অসত্য ও বানোয়াট অভিযোগ উত্থাপন করেছেন।

বিবৃতিতে এরশাদ আরও বলেন, একজন সিনিয়র আইনজীবীর কাছে এটা প্রত্যাশা করা যায় না। আমি উক্ত এজাহার থেকে অ্যাডভোকেট সালমা ইসলামের নামে যেসব মিথ্যা অভিযোগ উত্থাপন করা হয়েছে- তা প্রত্যাহার করে নেয়ার জন্য আহ্বান জানাচ্ছি।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here