সাবেক মেয়র মরহুম মফিজ উদ্দিন লাল খাঁনের রুহের মাগফেরাতের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত উজ্জ্বল অধিকারী, জেলা (প্রতিনিধি) সিরাজগঞ্জঃ সাবেক মেয়র আলহাজ্ব মফিজ উদ্দিন খান লাল খাঁনের তাঁর রুহের মাগফেরাত কামনায় কোরআনখতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় সময় বৃহস্পতিবার বাদ আছর শেরনগর মধ্যপাড়া যুবকবৃন্দ দোয়া মাহফিলের আয়োজন করেন। দোয়া মাহফিলের শুরুতে আলহাজ্ব মজিদ খাঁন আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি বলেন আমার ভাই আমাকে ছেড়ে চলে গেলেন। এ যেন আমার জন্য বড় শোকের দিন, শোকের সময়। কিন্তু আমি মনে করি, আপনাদের ভালবাসা এবং দোয়ায় আল্লাহর রহমতে আমি শোককে শক্তিতে পরিণত করতে পারবো। তিনি আরো বলেন আমার ভাইয়ের ইন্তেকালের পর যারা দোয়া মাহফিলের আয়োজন করেছেন, আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ। আমি আমার মরহুম ভাইয়ের জন্য সবার কাছে দোয়া চাইছি। উক্ত দোয়া মাহফিলে অংশ নেন সিরাজগঞ্জ জেলার সহ-সভাপতি আলহাজ্ব জামাল উদ্দিন ভূইয়া,৮নং ওয়ার্ড কাউন্সিলর আলম প্রমানিক,হায়দার আলী সরকার,আলহাজ্ব আরশাফ প্রামানিক,সেলিম খাঁন,সুমন ভুইয়া,আলহাজ্ব সাহবুদ্দি প্রামানিক,আব্দুল ছালাম মন্ডল,হালিম প্রামানিক,নুরনবী প্রামানিক,সোনাউল্লা মোল্লা,মোমিন মুন্সী,ছানু শেখ প্রমুখ।

0
465

উজ্জ্বল অধিকারী, জেলা (প্রতিনিধি) সিরাজগঞ্জঃ
সাবেক মেয়র আলহাজ্ব মফিজ উদ্দিন খান লাল খাঁনের তাঁর রুহের মাগফেরাত কামনায় কোরআনখতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় সময় বৃহস্পতিবার বাদ আছর শেরনগর মধ্যপাড়া যুবকবৃন্দ দোয়া মাহফিলের আয়োজন করেন।

দোয়া মাহফিলের শুরুতে আলহাজ্ব মজিদ খাঁন আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি বলেন আমার ভাই আমাকে ছেড়ে চলে গেলেন। এ যেন আমার জন্য বড় শোকের দিন, শোকের সময়। কিন্তু আমি মনে করি, আপনাদের ভালবাসা এবং দোয়ায় আল্লাহর রহমতে আমি শোককে শক্তিতে পরিণত করতে পারবো। তিনি আরো বলেন আমার ভাইয়ের ইন্তেকালের পর যারা দোয়া মাহফিলের আয়োজন করেছেন, আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ। আমি আমার মরহুম ভাইয়ের জন্য সবার কাছে দোয়া চাইছি।

উক্ত দোয়া মাহফিলে অংশ নেন সিরাজগঞ্জ জেলার সহ-সভাপতি আলহাজ্ব জামাল উদ্দিন ভূইয়া,৮নং ওয়ার্ড কাউন্সিলর আলম প্রমানিক,হায়দার আলী সরকার,আলহাজ্ব আরশাফ প্রামানিক,সেলিম খাঁন,সুমন ভুইয়া,আলহাজ্ব সাহবুদ্দি প্রামানিক,আব্দুল ছালাম মন্ডল,হালিম প্রামানিক,নুরনবী প্রামানিক,সোনাউল্লা মোল্লা,মোমিন মুন্সী,ছানু শেখ প্রমুখ।

খবর ৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here