সোনারগাঁওয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা

0
172

জহিরুল ইসলাম মৃধা সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার নাজিরপুর এলাকায় সোমবার এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী এলাকাবাসীরা জানান, উপজেলার সনমান্দী ইউনিয়নের নাজিরপুর গ্রামের উজ্জল চৌধুরীর সঙ্গে একই গ্রামের মোকলেস মিয়ার দীর্ঘ দিন দিন ধরে বিরোধ চলে আসছিল। সোমবার তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এর জের ধরে মোকলেস মিয়া, মাসুম মিয়া, জয়নাল মিয়া, মেহফুজ মিয়া, মেহেদী হাসান, খলিল মিয়া, আইয়ুব মিয়া সহ ১০/১২ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে উজ্জল চৌধূরীকে পিটিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে পালিয়ে যায়। তার আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহত উজ্জল চৌধূরী জানান, দীর্ঘ দিনের বিরোধের জের ধরেই মোকলেস ও তার সহযোগীরা আমার উপর হামলা চালিয়ে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করেছে। অপর দিকে মোকলেস মিয়া তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here