সোনারগাঁওয়ে তিনটি মামলায় মান্নানসহ ৭৫ নেতাকর্মীর জামিন

0
238

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁও থানা পুলিশের দায়ের করা নাশকতা তিনটি মামলায় জামিন পেলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিএনপি নেতা আজহারুল ইসলাম মান্নানসহ ৭৫ জন নেতাকর্মী। সোমবার দুপুরে হাইকোটের বিচারপতি হাবিবুল গণি ও বিচারপতি আকরাম হোসেনের দ্বৈত বেঞ্চ দুই মাসের জন্য তাদের আগাম জামিন প্রদান করেছেন।
গত ৮ ফেব্রুয়ারি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাষ্ট দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে রায়ের আগে ও পরে পুলিশের উপর হামলা ও নাশকতার পরিকল্পনায় সোনারগাঁ থানা পুলিশ বাদী হয়ে বিএনপির প্রায় তিন শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে তিনটি মামলা দায়ের করেন। পুলিশের দায়ের করা তিনটি মামলায় সোমবার দুপুরে হাইকোর্টের বিচারপতি হাবিবুল গণি ও বিচারপতি আকরাম হোসেনের দ্বৈত বেঞ্চে তিনটি মামলায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নান সহ ৭৫ জন নেতাকর্মীকে ১০ এপ্রিল ২০১৮ ই তারিখ পর্যন্ত আগাম জামিন দিয়েছে। রাষ্ট্র পক্ষের আইনজীদের সাথে যুক্তি উপস্থাপন শেষে আসামীদের পক্ষের আইনজীবি ব্যারিষ্টার মাহাবুব উদ্দিন খোকন ও ব্যারিষ্টার সানজীদ সিদ্দিকী তাদের জামিনের জন্য আবেদন করেন।

এ বিষয়ে জানতে চাইলে সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিএনপি নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান বলেন, মিথ্যা মামলা দিয়ে বিএনপি অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের হয়রানি করা হয়েছে। মিথ্যা মামলা দিয়ে কোন ভাবেই নেতাকর্মীদের দমন করা যাবে না।
খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here