সাধারণ শিক্ষার্থীরা চাইলে শপথ, নইলে নয়: ভিপি নুর

0
236

খবর৭১ঃ ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচন বাতিল করে পুনরায় নির্বাচনের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনে সংহতি জানিয়েছেন নবনির্বাচিত ভিপি নুরুল হক নুর। একই সঙ্গে তিনি জানিয়েছেন, সাধারণ শিক্ষার্থীরা চাইলে শপথ নেব, অন্যথায় শপথ নেব না।

বুধবার নির্বাচন বর্জনকারী ৫টি প্যানেলের শিক্ষার্থীরা উপাচার্য কার্যালয়ের সামনে অবস্থান নিলে সেখানে উপস্থিত হয় ভিপি নুর। পরে নির্বাচন বর্জন করা বিভিন্ন প্যানেল থেকে প্রতিদ্বন্দ্বিতাকারী ৮/১০ প্রার্থীর সঙ্গে প্রার্থী উপাচার্যের কার্যালয়ে যান নুর।

এবং সেখানে তারা উপাচার্যের হাতে স্মারকলিপি তুলে দেন ও পুনর্নির্বাচনের আনুষ্ঠানিক দাবি জানান। পরে গণমাধ্যমের মুখোমুখি হন নুরুল হক নুর।
নবনির্বাচিত ভিপিকে প্রশ্ন করা হয়েছিল আপনি শপথ নেবেন? জবাবে নুরুল হক নুর বলেন, সাধারণ শিক্ষার্থীরা ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছেন।

তারা যদি চায় তাহলে নেবে, অন্যথায় নেব না। তখন সাংবাদিকরা পাল্টা প্রশ্ন করেন শিক্ষার্থীদের এমন দাবি আপনি কিভাবে বুঝবেন? উদাহরণ হিসেবে নুর বলেন, শিক্ষার্থীরা পুনর্নির্বাচনের দাবি জানিয়ে আসছে বলে দেখুন আমিও তাদের সঙ্গে সহমত জানিয়ে পুনরায় ভোটের দাবি জানাচ্ছি। পরে তাদের দাবি যদি আবার শপথ নেওয়ার পক্ষে হয় শপথ নেব, অন্যথায় নেব না।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here