সাতক্ষীরা-১ আসনে জাসদের বাবলুর মনোনয়নপত্র দাখিল

0
556

সেলিম হায়দার,সাতক্ষীরা প্রতিনিধিঃ
সাতক্ষীরা-১ (জাতীয় সংসদ-১০৫) তালা-কলারোয়া সংসদীয় আসনের জাসদ মনোনীত ও ১৪ দলের মনোনয়ন প্রত্যাশী শেখ মো. ওবায়দুস সুলতান বাবলু মনোনয়নপত্র দাখিল করেছেন। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়ে উপস্থিত হয়ে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল এবং জেলা নির্বাচন অফিসার মো. নাজমুল কবিরের কাছে মনোনয়নপত্র দাখিল করেন।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা থেকে এই প্রথম কোনো প্রার্থী তার মনোনয়নপত্র জেলা রিটার্র্নিং অফিসারের কাছে জমা দিলেন। এ সময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা জাসদ সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী রিয়াজ, কেন্দ্রীয় শ্রমিক জোটের জাতীয় কৃষক জোট কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও দৈনিক দক্ষিণের মশাল সম্পাদক অধ্যক্ষ আশেক-ই-এলাহী, সাধারণ সম্পাদক জাকির হোসেন লস্কর শেলি, সাংগঠনিক সম্পাদক আশরাফ কামাল, জাসদ কলারোয়া উপজেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুর রাজ্জাক, তালা উপজেলা সভাপতি বিশ্বাস আবুল কাসেম, সাধারণ সম্পাদক মোল্যা আবদুর রাজ্জাক, জাতীয় নারীজোট জেলা সভাপতি পাপিয়া আহমেদ, সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস বীনা, নারী নেত্রী জেসমিন সুলতানা লাভলী, জাতীয় যুব জোট সাতক্ষীরা জেলার সাধারণ সম্পাদক মিলন ঘোষাল, বাংলাদেশ ছাত্রলীগ জেলা সভাপতি অনুপম কুমার অনুপ, তালা উপজেলা ছাত্রলীগ সভাপতি এস এম শামীম, সাধারণ সম্পাদক এস এম আবদুল আলিম, ছাত্রনেতা শেখ রোমান হোসেনকে সাথে নিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনে প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন।
এ সময় জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক বলেন, নির্বাচনী বিধি মেনেই নির্বাচনী কার্যক্রম শুরু করা হয়েছে এবং শেষ দিন পর্যন্ত সম্পূর্ণ বিধিমেনেই চলবে। তিনি প্রার্থীদের নির্বাচনী আচারণবিধির ওপর লক্ষ করেই নির্বাচনী কার্যক্রম পরিচালনার অনুরোধ জানান।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here