সাতক্ষীরা প্রেসক্লাবের আবু আহমেদ সভাপতি,বাপী সম্পাদক ও শাহীন গোলদার সাংগঠনিক সম্পাদক নির্বাচিত

0
332

সাতক্ষীরা প্রতিনিধি:সাতক্ষীরা প্রেসক্লাবের ২০১৮-২০১৯ বার্ষিক নির্বাচনে নিম্নোক্ত প্রার্থীদের তাঁদের স্ব-স্ব পদের বিপরীতে বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার রাত ৯টায় সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার, এক্সিকিউটিভ ম্যাজিসেট্রট ও সাতক্ষীরা প্রেসক্লাবের নির্বাচন কমিশনার মোশারেফ হোসাইন এ ঘাষণা দেন।
সভাপতি অধ্যাপক আবু আহমেদ (সম্পাদক কালের চিএ),সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপী (সময়টিভি) ও সাংগঠনিক সম্পাদক এম.শাহীন গোলদার (এসএটিভি) সহ ১১ সদস্যের কার্যনির্বাহী কমিটির নির্বাচনী ফলাফল ঘোষনা করেন।
বিজয়ী অন্য প্রার্থীরা হলেন,সহ-সভাপতি অধ্যক্ষ আশেক-ই-এলাহী , যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুস সামাদ, অর্থ সম্পাদক মোশাররফ হোসেন, দপ্তর সম্পাদক ইব্রাহীম খলিল, সদস্য সেলিম রেজা মুকুল, গোলাম সরোয়ার, ইয়ারব হোসেন, জি এম আদম শফিউল্লাহ।
সাতক্ষীরা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার এক্সিকিউটিভ ম্যাজিসেট্রট মোশারেফ হোসাইন জানান, ১১টি পদের বিপরীতে কোন প্রতিদ্বন্দী প্রার্থী না থাকায় নির্বাচনের ফলাফল ঘোষনা করা হয়েছে।
সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচন ২০১৮-১৯ এর নির্বাচন কমিশনার সদস্য জেলা তথ্য অফিসার মো.মোজাম্মেল হক ও জেলা নির্বাচন অফিসার মো. নাজমুল কবির এসময় উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here