সাতক্ষীরা থেকে শুরু হবে নতুন ধারার নির্বাচনী প্রচারণা —মোমিন মেহেদী

0
209

সাতক্ষীরা প্রতিনিধিঃ
নতুন ধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, সাতক্ষীরা থেকে শুরু হবে নতুনধারার নির্বাচনী প্রচারণা। আগামী ৭ সেপ্টেম্বর সকাল ৮ টায় আনুষ্ঠানিকভাবে লিফলেট বিতরণের মধ্য দিয়ে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারণার উদ্বোধন করা হবে। এই দিন সাতক্ষীরার কালিগঞ্জ, তারা সহ বিভিন্ন উপজেলার নেতাকর্মীদের সাথে আসন্ন নির্বাচন নিয়ে আলোচনাও অনুষ্ঠিত হবে। যাতে করে রাজনীতির নামে অপরাজনীতি যারা করে, তারা রাজনৈতিকভাবে বাংলাদেশের আপামর জনসাধারণের কাছে ঠাঁই না পায়। সত্যিকারের সোনার বাংলাদেশ গড়তে কাঁধে কাঁধ রেখে এগিয়ে চলার, কথা বলার শপথও নেয়া হবে।

বিসিডব্লিউ মিলনায়তনে ৪ সেপ্টেম্বর সকাল ১০ টায় নতুন ধারা বাংলাদেশ এনডিবির সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানার সভাপতিত্বে ‘আসন্ন নির্বাচনে নতুনধারার পদক্ষেপ’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন। বক্তব্য রাখেন নতুনধারার ভাইস চেয়ারম্যান মাহমুদ হাসান তাহের, মুমতাহিনা মুন, মহাসচিব হাসিবুল হক পুনম, সিনিয়র যুগ্ম মহাসচিব ইব্রাহিম খলিল প্রধান, সহ শিক্ষা সম্পাদক কাজী নাজমুল হাসান প্রমুখ।

উল্লেখ্য, মোমিন মেহেদীর প্রতিষ্ঠিত রাজনৈতিক ধারা নতুন ধারা বাংলাদেশ এনডিবি ৪২ জেলা, ১০২ উপজেলা কমিটি, কার্যালয়ের চুক্তি, ট্রেজারারি চালানের কপি, ব্যাংক একাউন্ট, বিধিমালা, গঠনতন্ত্র, ঘোষণাপত্র সহ সকল শর্ত পূরণ করে নির্বাচন কমিশনে আবেদন করেছে। বায়ান্নকে প্রেরণা, একাত্তরকে চেতনা ও সকল জাতীয় বীরের প্রতি সর্বোচ্চ শ্রদ্ধা জ্ঞাপনের মধ্য দিয়ে ক্ষুধা-দুনীতি-সন্ত্রাস- বেকারত্ম সহ সকল অন্যায় মুক্ত সত্যিকারের সোনার বাংলাদেশের জন্য নিবেদিত নতুনধারা বাংলাদেশ এনডিবি এবার ইসিতে আবেদনকৃত ৭৬ টি রাজনৈতিক প্লাটফর্মের মধ্যে প্রথম হিসেবে রয়েছে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here