সাংবা‌দিক এস. এম রাসেল এর ছোট ভাই নাসির সরদার আর নেই

0
535

এস. এম. রাসেল মাদারীপুর প্রতিনিধিঃ
মাদারীপুর থেকে প্রকাশিত সাপ্তা‌হিক আলোকিত সময় প‌ত্রিকার প্র‌তিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক, দৈ‌নিক আমার দেশ পত্রিকার সা‌বেক ও বর্তমানে কর্মরত দৈনিক মানবকন্ঠ পত্রিকার জেলা প্র‌তি‌নি‌ধি সাংবা‌দিক এস. এম রাসেল এর ছোট ভাই মোঃ নাসির সরদার (৩০) শুক্রবার সন্ধ্যা পৌনে ৭টায় ইন্তেকাল ক‌রেন (ইন্নানিল্লা‌হি…রা‌জিউন)। শনিবার সকালে জানাজ নামাজ শেষে তার নিজ গ্রাম চাপাতলীতে মায়ের কবরের পাশে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
মোঃ নাসির সরদার জন্ডিস, লিভার ও ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যায় মারা যায়।
মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। শনিবার সকাল ৮টায় তার নিজ বাড়ী সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের চাপাতলী গ্রামে পারিবারিক কবরস্থানে মায়ের কবরের পাশে দাফন করা হয়।
তার অকাল মৃত্যুতে মাদারীপু‌রে কর্মরত সাংবা‌দিক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, মাদারীপুর-১ আসনে বিএনপির মনোণয়ন প্রত্যাশী ও কেন্দ্রীয় বিএনপির সহ-সম্পাদক আলহাজ্ব আনিসুর রহমান তালুকদার (খোকন তালুকদার), জেলা বিএনপির সাধারন সম্পাদক জাহান্দার আলী জাহান, সাংগঠনিক সম্পাদক এ্যাড. জামিনুর হোসেন মিঠু, মাদারীপুর-১ আসনে বিএনপির মনোণয়ন প্রত্যাশী নাদিরা মিঠু চৌধুরী, পৌর বিএনপির সভাপতি এ্যাড. শরীফ মোঃ সাইফুল কবীর, সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাপ্তাহিক শরীয়তউল্লাহ পত্রিকার সম্পাদক-প্রকাশক অধ্যক্ষ গাউছ উর রহমান, জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারন সম্পাদক ও নাকসুর সাবেক ভিপি মাসুদ পারভেজ, মাদারীপুর সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও মস্তফাপুর ইউনিয়ন পরিষদের চেযারম্যান হাজী আঃ কুদ্দুস মল্লিক, মাদারীপুর সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ সোহরাব হোসেন খান, অন্যতম সদস্য মোঃ রাশেদুল ইসলাম মিল্টন মোল্লা, আওয়ামীলীগ নেতা ও মস্তফাপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক জবাহের মোল্লা, ফিরোজ মাহমুদ পিন্স, ছাত্রদল নেতা মোঃ শহীদুল ইসলাম এবং ফেইজবুকে অনেকে মরহুমের রুহের মাগফিরত ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। আজ সোমবার দুপুরে জোহরের নামাজ বাদ তার নিজ বাড়ীতে দোয়ার আয়োজন করা হয়েছে।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here