সাংবাদিক সুবর্ণা হত্যায় সাবেক শ্বশুর গ্রেফতার

0
232

খবর৭১ঃ বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘আনন্দ টিভির’ পাবনা প্রতিনিধি সুবর্ণা নদীকে (৩২) কুপিয়ে হত্যার ঘটনায় করা মামলায় সুবর্ণার সাবেক শ্বশুর আবুল হোসেনকে (৬০) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৯ আগস্ট) বিকেলে তাকে গ্রেফতার করা হয়। এর আগে বিকেল ৩টার দিকে নিহত সাংবাদিকের মা মর্জিনা বেগম বাদী হয়ে আবুল হোসেনকে প্রধান আসামি করে পাবনা থানায় মামলাটি দায়ের করেন।

এর আগে মঙ্গলবার রাতে পুলিশ জিজ্ঞাসাবাদের আবুল হোসেনকে থানায় নিয়ে যায়। গ্রেফতারকৃত আবুল হোসেন সাংবাদিক সুবর্ণা নদীর সাবেক স্বামী রাজিবের বাবা। তিনি ইড্রাল ফার্মাসিউটিক্যালস (ইউনানি) এবং শিমলা ডায়াগনস্টিকের ব্যবস্থাপনা পরিচালক।

এছাড়াও মামলায় তিনজন এজাহার নামীয় এবং ৪-৫ জন অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করা হয়েছে।

এদিকে মামলা দায়ের ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন পাবনা থানার ওসি ওবাইদুল হক।

গতকাল মঙ্গলবার রাত ১১টার দিকে নিজ বাসার সামনে সুবর্ণা নদীকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। পুলিশ চাঞ্চল্যকর এই হত্যার রহস্য এখনো উদ্ঘাটন করতে পারেনি।

ব্যক্তিগত বিরোধের কারণেই তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

এদিকে সুবর্ণা হত্যার প্রতিবাদে এবং হত্যাকারীদের বিচারের দাবিতে বুধবার দুপুরে পাবনা শহরে মানববন্ধনসহ সমাবেশ করেছেন গণমাধ্যমকর্মী ও সর্বস্তরের মানুষ।

জানা গেছে, সুবর্ণা নদী তার স্বামীর বিরুদ্ধে মামলা করেছিলেন। মামলাটি আদালতে বিচারাধীন। ওই মামলার কারণেই সুবর্ণাকে হত্যা করা হয়েছে বলে দাবি পরিবারের।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here