সাংবাদিকদের জন্য ৩৫টি পারসোনাল প্রটেকশন ড্রেস প্রদান করলেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব

0
520
সাংবাদিকদের জন্য ৩৫টি পারসোনাল প্রটেকশন ড্রেস প্রদান করলেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব

শেরপুর থেকে আবু হানিফ :
জেলা প্রশাসক আনার কলি মাহবুব সোমবার সন্ধ্যায় তার কার্যালয়ে সাংবাদিকেরর এসব পিপিডি প্রদান করেন।
বিশ্বব্যাপী মহামারী ছড়িয়ে পড়া নভেল করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে পরস্পর হতে দূরে থাকতে হচ্ছে। কিন্তু তারপরও সাংবাদিকদের মাঠে কাজ করতে হচ্ছে। জেলা প্রশাসক বলেন, সাংবাদিকগণের কাজের জন্য বাহিরে যেতে হচ্ছে তাই তাদের জন্য পিপিডির ব্যবস্থা করেছি।

পিপিডি প্রদানের পূর্বে জেলা প্রশাসক আনার কলি মাহবুব শেরপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ মেরাজ উদ্দিন, বাসসের শেরপুর প্রতিনিধি সন্জ্ঞিব চন্দ্র বিল্টুর সাথে বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন। সেসময় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এটিএম জিয়াউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) এবিএম এহছানুল মামুন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নমিতা দে উপস্থিত ছিলেন।

প্র্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক জেলা প্রশাসক আনার কলি মাহবুসেহ জেলা প্রশাসেনর কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা জানান। এসময় জেলা প্রশাসক আনার কলি মাহবুব বলেন, রাস্তা বন্ধ করে চলাচল বন্ধ করার কোন প্রয়োজন নেই। এতে প্রশসানসহ জনগনের চলচলে বিঘ্ন ঘটে। আমাদের সবচেয়ে বেশী প্রয়োজন সামাজিক দূরত্ব মেনে চলাচল করা। প্রেয়োজনে ঘরের বাইরে না যাওয়া।

তিনি বলেন, আমরা মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সবার ঘরে ঘরে পৌছে দিচ্ছি। কাজেই মানুষকে ঘরের বাইরে আসতে হবে না। তিনি আরো বলেন, যারা ত্রাণের জন্য কাউকে বলতে পারছেননা আমরা তাদেরও তালিকা করছি। তিনি বলেন, আমরা এ পর্যন্ত ২৯ হাজার মানুষের মাঝে মাননীয় প্রধান মন্ত্রীর উপহার তুলে দিয়েছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here