সহায়ক সরকারের নামে এদেশে ভূতের সরকার আর হবে না :হাসানুল হক ইনু

0
456

 

মোঃ আব্দুল হালিম ফুলবাড়ীয়া থেকে ঃ তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়া নিরপেক্ষ নির্বাচনের নামে সহায়ক সরকার কায়েম করতে চায়, তার স্বপ্নপুরণ হবে না। বাংলাদেশে তত্ববধায়ক সরকার, সহায়ক সরকার ও সামরিক সরকারের নামে ভূতের সরকার আর হবে না। তিনি বলেন, একবার মুক্তিযোদ্ধার সরকার, একবার রাজাকারের সরকার ক্ষমতায় আসে। এই মিউজিক্যাল চেয়ার খেলা বন্ধ করতে হবে। সরকার পতন হলেই ইতিহাসের পাতা বদল হয়ে যায়, উন্নয়নের ধারা ব্যহত হয়, এটা খারাপ জিনিস। খালেদা জিয়া, সামরিকবাহিনী ক্ষমতায় থাকাকালে মসজিদ,মন্দির, পীরের দরবারে আক্রমন হয়েছে, ৫শ জায়গায় বোমা হামলা হয়েছে,শায়েখ আব্দুর রহমান, বাংলা ভাইয়ের তান্ডব চলছে,মুক্তিযুদ্ধারা অসম্মান হয়েছে, কিবরিয়াকে হত্যা করেছে এবং শেখ হাসিনাকে হত্যার চক্রান্ত করা হয়। হাওয়া ভবনে দূর্নীতি সিন্ডিকেট হয়েছে। মা-বেটা মিল্লা,দেশটা খাইচ্ছে গিল্লা। বিএনপি, খালেদা জিয়া, জামায়াতকে আগামী নির্বাচনে ক্ষমতার বাইরে রাখতে হবে।
রাজনীতির জন্য ঐক্য করেছি, রাজনীতির জন্যই বিরোধীতা করি, তাই দেশের জন্য আমি শেখ হাসিনার সাথে ঐক্যে আছি, দেশের জন্য খালেদা জিয়াকে বর্জন করেছি। রাজাকারের নেত্রী, জঙ্গী, যুদ্ধাপরাধী,তেতুল হুজুর ও পাকাস্তানীর সঙ্গীদের সঙ্গে কোন আপোষ নেই।
বুধবার বিকেলে ময়মনসিংহের ফুলবাড়ীয়া কলেজ (অনার্স) মাঠে জাসদের জনসভায় তিনি এসব কথা বলেন। ফুলবাড়ীয়া উপজেলা জাসদের সভাপতি আব্দুর রহমান সরকারের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জাসদের কেন্দ্রীয় নেতা আফরোজা হর রীনা, ওবায়দুর রহমান চুন্নু, অ্যাডভোকেট সাদিক হোসেন, সৈয়দ শফিকুল ইসলাম মিন্ট, সাংবাদিক শামছুল আলম খান প্রমুখ। সমাবেশে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৬ ফুলবাড়িয়া আসনে সৈয়দ শফিকুল ইসলাম মিন্টুকে জাসদের প্রার্থী হিসেবে ঘোষনা দেন হাসানুল হক ইনু।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here