সরাইলে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

0
238

খবর ৭১: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে যাত্রীবাহী বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। শনিবার (১৯ মে) সকাল ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার মালিহাতা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আশুগঞ্জ উপজেলার চরচারতলা এলাকার খোরশেদ মিয়ার ছেলে নসর মিয়া (১৭), ফারুক মিয়ার ছেলে আরমান (১৭) ও অটোরিকশাচালক একই এলাকার লুক্কু মিয়ার ছেলে সাইদুল (১৮)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে মালিহাতা বাজারে একটি অটোরিকশা রাস্তা পার হচ্ছিল। এ সময় সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী একটি বাস অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই যাত্রী নসর মিয়ার মৃত্যু হয়।

পরে এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে আরমানকে কিশোরগঞ্জের ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও সাইদুলকে বাজিতপুর জহিরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৯টার দিকে তাদের মৃত্যু হয়।

সরাইল বিশ্বরোড খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হোসেন সরকার এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, পরিবারের লোকজনের কোনো অভিযোগ না থাকায় নিহত তিনজনের মরদেহ তাদের পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে। বাসটি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here