সরকার দলীয় প্রভাবশালী নেতার নেতৃত্বে পাইকগাছা পৌর সদরের সরকারি জায়গা দখল করে হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের সাইনবোর্ড উত্তোলন

0
542

শেখ দীন মাহমুদ,পাইকগাছা(খুলনা):
হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের অফিসের নামে রবিবার দুপুরে পাইকগাছা পৌর সদরের শিবসা নদীর চর ভরাটি সরকারি পেরীভূক্ত জমি দখল হয়েছে। সরকার দলীয় এক প্রভাবশালী নেতার নেতৃত্বে জায়গাটি দখলের পর সেখানে পাইকগাছা পৌর সভা হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের নামে বিশালাকৃতির একটি সাইনবোর্ড টানানো হয়েছে। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে স্থানীয় তহশীলদার ঘটনাস্থলে গিয়ে জায়গাটি দখলমুক্ত ও সাইন বোর্ডটি সরিয়ে ফেলার নির্দেশ দিলেও সর্বশেষ এ রিপোর্ট লেখা পর্যন্ত সাইনবোর্ডটি কেউ সরিয়ে নেয়নি।
স্থানীয়রা জানায়,রবিবার দুপুর আনুমানিক দেড়টার দিকে সরকার দলীয় স্থানীয় এক প্রভাবশালী নেতার নেতৃত্বে পাইকগাছা পৌর সদরের শিবসা নদীর পুরনো লঞ্চ ঘাট এলাকার সরকারি পেরিফেরী ভূক্ত ৩৬০ দাগের একটি জমি দখল করে সেখানে পাইকগাছা পৌরসভা হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের একটি সাইনবোর্ড টানিয়ে দেওয়া হয়েছে।
এব্যাপারে পাইকগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ফকরুল ইসলাম বলেন,তিনি একটি মৌখিক অভিযোগ পেয়ে গদাইপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তা মোঃ তহিদুজ্জামানকে জায়গাটি দখলমুক্ত করতে নির্দেশ দিয়েছেন। সর্বশেষ স্থানীয়রা জানান,বিকেলের দিকে তহশীলদার তহিদুজ্জামান ঘটনাস্থলে গিয়ে জায়গাটির দখলমুক্ত পূর্বক সাইনবোর্ডটি অপসারনের নির্দেশ দিলেও সর্বশেষ এ রিপোর্ট লেখা পর্যন্ত তা অপসারণ করা হয়নি।
খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here