সরকার গণবিচ্ছিন্ন : ফখরুল

0
310

খবর ৭১: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমান সরকার সম্পূর্ণভাবে গণবিচ্ছিন্ন হয়েছে। রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে। তারা দেউলিয়া হয়েছে বলেই আজকে খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা, ভারপ্রাপ্ত চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও প্রায় ১৫ লাখ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দিয়েছে।

মঙ্গলবার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে খালেদা জিয়ার মুক্তির দাবিতে অনুষ্ঠিত অবস্থান কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

ফখরুল বলেন, খালেদা জিয়াকে মিথ্যা মামলায় পাঁচ বছরের জেল দেয়া হয়েছে। তাকে পরিত্যক্ত কারাগারে রাখা হয়েছে। এ জন্য তাদের বিচার হবে।

বিএনপির এই মুখপাত্র বলেন, খালেদা জিয়াকে কারাগারে নিয়ে সরকার মনে করছে বাংলাদেশের মানুষকে স্তব্ধ করা যাবে, দমিয়ে রাখা যাবে। সেটা যাবে না। দেশের মানুষ অবশ্যই কারাগার থেকে খালেদা জিয়াকে মুক্ত করে নিয়ে আসবে। তিনি ১৬-১৭ কোটি মানুষের নেত্রী, এখনও যখন রাজপথে আসেন তখন লাখ লাখ মানুষ তার পেছনে থাকেন।খবর ৭১:
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আজ নয়াপল্টনে অবস্থান কর্মসূচিতে দলীয় নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। গতকাল জতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত বিএনপির মানববন্ধনেও বিপুল জনসমাগম হয়েছিল।

আজ মঙ্গলবার সকাল ১১টায় এই কর্মসূচি শুরু হওয়ার কথা থাকলেও সকাল থেকেই দলীয় নেতাকর্মীরা অসতে শুরু করে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে নেতাকর্মীদের উপস্থিতি।

ইতোমধ্যে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সিনিয়র নেতারা অবস্থান কর্মসূচিতে উপস্থিত হয়েছেন।

এর আগে রমনা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সামনে বিএনপির যে অবস্থান কর্মসূচি হওয়ার কথা ছিল, সেটির স্থান পরিবর্তন করে পল্টনে দলীয় কার্যালয়ের সামনে এঅবস্থান কর্মসূচির আয়োজন করা হয়। দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী একথা জানান।

আজ মঙ্গলবার সকালে রিজভী জানিয়েছেন, ডিএমপি কমিশনার তাদের আজকের কর্মসূচি পল্টনে দলীয় কার্যালয়ের সামনে করতে বলেছেন। সে মোতাবেক আজ বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালিত হবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেয় আদালত। এ ছাড়া বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ পাঁচ আসামিকে ১০ বছর করে কারাদণ্ড এবং দুই কোটি ১০ লাখ টাকা করে জরিমানা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here