সরকারের বিরুদ্ধে ‘জনগণের সুনামি’ সৃষ্টি করতে হবে: ফখরুল

0
323

খবর ৭১:সরকারের ষড়যন্ত্র রুখতে ‘জনগণের সুনামি’ সৃষ্টি করতে বিএনপির নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মিথ্যা মামলা দিয়ে খালেদা জিয়াকে রাজনীতি থেকে সরিয়ে ক্ষমতাসীনরা তাদের রাস্তা পরিষ্কার করতে চাইছে বলেও অভিযোগ করেন বিএনপি মহাসচিব।

রাজধানীর নয়াপল্টনে মওলানা ভাসানী মিলনায়তনে সোমবার বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের এক সাংগঠনিক সভায় তিনি এ কথা বলেন।

দক্ষিণের সভাপতি ও কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারের পরিচালনায় সভায় বক্তব্য দেন মহানগর দক্ষিণের সিনিয়র সহসভাপতি শামসুল হুদা, সহসভাপতি নবী উল্লাহ নবী, কেন্দ্রীয় নেতা হাবিবুর রশীদ হাবিব, তানভীর আহমেদ রবিন, রফিকুল ইসলাম রবিন, যুবদল দক্ষিণের গোলাম মাওলা শাহিন, মহিলা দলের রাজিয়া আলীম, স্বেচ্ছাসেবক দক্ষিণের এস এম জিলানী, নজরুল ইসলাম প্রমুখ। তরুণদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে মির্জা ফখরুল বলেন, দানব সরকারকে সরাতে হবে। না হলে দেশের মানুষের মৃত্যু হবে। সারাজীবন আন্দোলন-সংগ্রামের মধ্যে আছি কখনও সরে যাইনি। পরিবর্তন তরুণদেরই করতে হবে। পরিবর্তন আনতে হলে শক্ত হয়ে দাঁড়াতে হবে। জনগণের কাছে চলে যেতে হবে। জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত বিএনপি চেয়ারপারসনের পাশে আছি, থাকব।

মিথ্যা মামলায় খালেদা জিয়াকে পরাজিত করা যাবে না উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, বিএনপি চেয়ারপারসনকে ওয়ান ইলেভেনের সরকারও আটকে রাখতে পারেনি। আওয়ামী লীগ বারবার চেষ্টা করেছে বিএনপিকে ধ্বংস করতে তা পারেনি। খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি টিকে থাকবে, টিকে আছে এবং সামনের দিকে আরো শক্তিশালী হবে।

মির্জা ফখরুল বলেন, মানুষ অপেক্ষা করে আছে নির্বাচনের দিনে ভোটে সিলটা মারবে, আর গণেশ উল্টিয়ে দেবে। এই গণেশ হচ্ছে ভারতের পশ্চিম বাংলার কথা। যখন সরকার পাল্টায়, তখন বলে যে গণেশ উল্টে গেছে।

তিনি বলেন, ভোটের ফল আঁচ করতে পেরে সরকার নির্বাচন থেকে খালেদা জিয়াকে বাইরে রাখতে সাজানো মামলায় রায়ের দিন ঠিক করেছে।

খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here