সরকারের উসকানিতে পা না দেয়ার নির্দেশ খালেদা জিয়ার

0
422

খবর ৭১: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন দলটির জ্যেষ্ঠ আট নেতা। বুধবার বিকেল পৌনে ৫টায় পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের কারাগার থেকে বের হয়ে আসেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে জ্যেষ্ঠ নেতারা। কারাগারের ফটকের সামনে উপস্থিত সাংবাদিকদের মির্জা ফখরুল বলেন, ‘সরকারের উসকানিতে পা না দিয়ে শান্তিপূর্ণ আন্দোলনের নির্দেশ দিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।’

এর আগে দুপুর ৩টার দিকে পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের কারাগারে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যান দলটির জ্যেষ্ঠ আট নেতা।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভালো আছে বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার বিকেলে কারাগারে বেগম জিয়ার সাথে সাক্ষাৎ শেষে তিনি গণমাধ্যমকে একথা জানান।

তিনি আরও বলেন, কোনো উস্কানিতে পা না দিয়ে শান্তিপূর্ণ আন্দোলন চালিয়ে যেতে নেতাকর্মীদের নির্দেশনা দিয়েছেন বেগম জিয়া।

দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে ৩টার পরে দেখা করছেন বিএনপির সিনিয়র নেতারা।

বিকেল ৩টায় পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডে পুরানো কেন্দ্রীয় কারাগারে বেগম জিয়ার সঙ্গে সাক্ষাতের জন্য অনুমতি পেয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ১০ নেতা।

অন্য নেতাদের মধ্যে ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমির উদ্দিন সরকার, মাহবুবুর রহমান, মঈন খান, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী ও বিএনপি চেয়ারপারসনের একান্ত সচিব এবিএম আবদুস সাত্তার।

৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বেগম জিয়াকে আদালত ৫ বছরের কারাদন্ড দিলে তাকে পুরনো কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here