সরকারি আদেশ অমান্য করে ব্যবসা পরিচালনা করায় সৈয়দপুরের এক পরিবেশকের অর্থদন্ড

0
491
সৈয়দপুরে বিভিন্ন মামলার আসামি কুখ্যাত মনোয়ার গ্রেফতার

মিজানুর রহমান মিলন সৈয়দপুরঃ
সরকারি আদেশ অমান্য করে ব্যবসা পরিচালনা করায় ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ কোম্পানি লিমিটেডের সৈয়দপুরের পরিবেশক মেসার্স শাইরিন এন্টারপ্রাইজের ১০ হাজার টাকা জরিমান করেছেন ভ্রাম্যমান আদালত। আজ রোববার দুপুরে ভ্রাম্যমান আদালতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার ওই জরিমানা করেন।

জানা গেছে, আজ রবিবার দুপুরে ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ কোম্পানি লিমিটেডের পরিবেশক শহরের পুরাতন বাবুপাড়ায় অবস্থিত মেসার্স শাইরিন এন্টারপ্রাইজে অভিযান চালায় ভ্রাম্যমান আদালত এসময় ওই পরিবেশকের বাসার প্রধান ফটক বন্ধ থাকলেও গোডাউন খোলা অবস্থায় পাওয়া যায়।

এ সময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে সরকারি আদেশ অমান্য করে গোডাউন খোলা রাখে একই স্থানে বিপুল সংখ্যক মানুষের উপস্থিতির অভিযোগে পরিবেশক মেসার্স শাইরিন এন্টারপ্রাইজের মালিক মো. নাদিম আলমের ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় সৈয়দপুর থানার উপ পরিদর্শক(এসআই)লোকেশ চন্দ্র রায়সহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় বর্তমানে ওষুধ ও কাঁচাবাজার খাবার দোকান ব্যতীত সকল পণ্যের দোকানপাট বন্ধে সরকারি নির্দেশনা রয়েছে। এ সরকারি আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here