সম্পদ উপার্জন রাজনীতির লক্ষ্য হওয়া উচিত নয়: জিএম কাদের

0
534
সম্পদ উপার্জন রাজনীতির লক্ষ্য হওয়া উচিত নয়: জিএম কাদের

খবর৭১ঃ জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এমপি বলেছেন, দেশ ও মানুষের স্বার্থ বিবেচনায় জাতীয় পার্টি কর্মসূচি দিয়ে জনগণের আস্থা অর্জন করবে।

শনিবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিস মিলনায়তনে এক শুভেচ্ছা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। কিশোরগঞ্জ, মাদারীপুর, ভৈরব ও সিলেট থেকে নেতাকর্মীরা এসে পার্টির চেয়ারম্যান ও মহাসচিবকে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় জিএম কাদের বলেন, তৃণমূল পর্যায়েও দেশের স্বার্থ বিবেচনায় কর্মসূচি দিতে হবে। দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধেও কর্মসূচি দিয়ে জনগণের পাশে থাকতে নেতাকর্মীদের নির্দেশ দেন তিনি।

তিনি বলেন, মানুষের শ্রদ্ধা আর ভালোবাসা অর্জনই রাজনীতির মূল লক্ষ্য হওয়া উচিত। টাকা বা সম্পদ উপার্জন রাজনীতির লক্ষ্য হওয়া উচিত নয়।

তিনি বলেন, দেশের বড় তিনটি দলের মধ্যে জাতীয় পার্টি অন্যতম, যাদের রাষ্ট্র পরিচালনার অভিজ্ঞতা রয়েছে। তাই শক্তিশালী হতে পারলে জাতীয় পার্টির সামনে উজ্জ্বল সম্ভাবনা আছে।

নেতাকর্মীদের উদ্দেশে জিএম কাদের বলেন, এখন জাতীয় পার্টিতে কর্মী ও সমর্থক বাড়াতে হবে, তাদের মধ্যে শৃঙ্খলা থাকতে হবে এবং সর্বোপরী নেতৃত্বের প্রতি আনুগত্য থাকতে হবে।

জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মো. মসিউর রহমান রাঙ্গা এমপি বলেন, নবম জাতীয় সম্মেলনের পরে জাতীয় পার্টি অনেক শক্তিশালী। জাতীয় পার্টিকে ঢেলে সাজানোর কাজ চলছে। জাতীয় পার্টিতে যাদের ত্যাগ আছে তাদের মূল্যায়ন করা হবে। জাতীয় পার্টির তৃণমূল নেতাকর্মীদের ওপর জেল-জুলুম ও অত্যাচার আর সহ্য করা হবে না।

এ সময় আরও বক্তব্য দেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সুনীল শুভরায়, জাতীয় পার্টি নেতা আদেলুর রহমান এমপি, মোস্তফা আল মাহমুদ, সফিকুল ইসলাম, জসিম উদ্দিন, মো. হেলাল উদ্দিন, জাকির হোসেন মিলন, দেলোয়ার হোসেন মিলনসহ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here