সব খালেদার পক্ষে হলে দেশ চলছে কীভাবে: স্বরাষ্ট্রমন্ত্রী

0
283

খবর ৭১:বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বৈঠকে দলটির চেয়ারপারসন খালেদা জিয়ার বক্তব্যের ভিত্তি নিয়ে প্রশ্ন তুলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। রোববার জাতীয় সংসদে প্রশ্নোত্তর পর্বে অংশ নিয়ে তিনি বলেছেন, পুলিশ, সশস্ত্র বাহিনী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে হলে দেশ চলছে কীভাবে?

খালেদা জিয়া শনিবার দলের সভায় বলেছিলেন, বিএনপির কোনো ভয় নেই। বিএনপির সঙ্গে প্রশাসন আছে, পুলিশ আছে, সশস্ত্র বাহিনী আছে। এ দেশের জনগণ আছে। দেশের বাইরে যারা আছেন, তারা আছেন।

তার এই বক্তব্য নিয়ে সংসদে আ খ ম জাহাঙ্গীর হোসাইন এক সম্পূরক প্রশ্নে স্বরাষ্ট্রমন্ত্রীর প্রতিক্রিয়া জানতে চান। জবাবে খালেদা জিয়ার বিরুদ্ধে মামলায় রায়ের পর বিএনপি কোনো ধরনের অস্থিরতা সৃষ্টির চেষ্টা করলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়ার হুশিয়ারি দেন স্বরাষ্ট্রমন্ত্রী। পাশাপাশি বিএনপি নেতাকর্মীদের গণগ্রেফতারের অভিযোগও নাকচ করেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিচারক জানেন, কী রায় দেবেন। কিন্তু কেউ আইন নিজের হাতে তুলে নিলে, অস্থিতিশীল পরিস্থিতি বা ভাঙচুর করলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। আইন তার নিজস্য গতিতে চলবে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, খালেদা জিয়ার মামলাটি বিচারাধীন। সেখানে বিচারক কী রায় দেবেন সেটা বিচারক জানেন, আমাদের করণীয় কিছু নেই। কেউ যদি আইনশৃংখলা নিজের হাতে তুলে নেন কিংবা অস্বস্তিকর পরিস্থিতি সৃষ্টি করেন কিংবা ভাঙচুর করেন তাহলে আইনানুযায়ী তার ব্যবস্থা নেয়া হবে। সেদিনের ভিডিও ফুটেজ দেখে আমরা শনাক্ত করছি। আইন তার নিজস্ব গতিতে চলবে এটাই স্বাভাবিক।
খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here