সড়ক দুর্ঘটনায় টেকনাফে নিহত ২, আহত ৫

0
635
সড়ক দুর্ঘটনায় টেকনাফে নিহত ২
ছবিঃ সংগৃহীত।

খবর৭১ঃ

কক্সবাজার-টেকনাফ সড়কে যাত্রীবাহী অটোরিক্সা (সিএনজি) ও বিজিবির পিকআপ ভ্যানের সাথে মুখোমুখী সংঘর্ষে দুই রোহিঙ্গা সহোদর নিহত হয়েছে। এতে আরো ৫ জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সোমবার দুপুরে এ ঘটনা ঘটে।

জানা যায়, দুপুরে হোয়াইক্যং বালুখালী এলাকায় কক্সবাজার থেকে টেকনাফগামী একটি বিজিবির পিকআপ ভ্যানের সাথে অটোরিক্সার নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখী সংঘর্ষ হয়। এসময়  সিএনজিতে থাকা হ্নীলা শালবাগান রোহিঙ্গা ক্যাম্পের ১১নং ব্লকের বাসিন্দা আমির হামজার দুই ছেলে মোহাম্মদ আইয়ুব (১৭) ও মোহাম্মদ নুর (২৫) নিহত হয়।

এছাড়া সিএনজিতে থাকা নিহতদের বাবা আহত আমির হামজা, আবুল হোছাইন, দিলদার বেগম, শিশু মোঃ জুবাইর ও সিএনজি চালক হোয়াইক্যং আমতলীর শামশুল আলমকে চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

টেকনাফ হোয়াইক্যং হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক শরীফ হাসান জানান, দুঘর্টনার খবর পেয়ে ঘটনাস্থলে গেলে ভিকটিম কাউকে পাওয়া যায়নি। তবে এই ঘটনায় ২ জন নিহত হয়েছে বলে লোকজনের কাছ থেকে শুনেছি। সড়ক দুঘর্টনায় ক্ষতিগ্রস্থ সিএনজিটি আমাদের হেফাজতে রয়েছে। এই বিষয়ে তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here