সচেতনতার বাণী নিয়ে শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে ছুঁটছেন ঠাকুরগাঁও সদর থানার ওসি

0
672
সচেতনতার বাণী নিয়ে শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে ছুঁটছেন ঠাকুরগাঁও সদর থানার ওসি

সোহেল পারভেজ:
ঠাকুরগাঁও প্রতিনিধিঃ সকল শিক্ষার্থীদের মাঝে সচেতনতা বৃদ্ধির বাণী নিয়ে শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে ছুঁটছেন ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: তানভিরুল ইসলাম।

নিজ উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে সচেতনতা বৃদ্ধির জন্য সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ছুঁটে যাচ্ছেন তিনি। সেই ধারাবাহিকতায় মঙ্গলবার সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার মথুরাপুর পাবলিক হাই স্কুলে শিক্ষার্থীদের সাথে আইন শৃঙ্খলা, ইভটিজিং, ফেসবুক প্রতারণা, বিকাশ প্রতারণা, চুরি, বাল্যবিবাহ, আত্মহত্যা সহ বিভিন্ন বিষয়ের উপর শিক্ষার্থীদের সাথে কথা বলেন এবং সঠিক দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন তিনি।

এ সময় তিনি শিক্ষার্থীদের চলার পথে কোন সমস্যা হলে সদর থানার সাথে দ্রুত যোগাযোগ করতে বলেন এবং তাদের কে জরুরী ভিত্তিতে যোগাযোগের জন্য মোবাইল নাম্বার প্রদান করেন। শিক্ষার্থীরা কিভাবে রাস্তা পার হবে, কিভাবে আইনের সেবা পাবে সে বিষয়ে কথা বলেন? সেই সাথে সমাজের সকল প্রকার অন্যায় রুখে দিতে শিক্ষার্থীর সাহায্য কামনা করেন এবং শিক্ষার্থীদের আইনি সহায়তা নিতে বিশেষ পরার্মর্শ দেন তিনি।

এ সময় মথুরাপুর পাবলিক হাই স্কুলের প্রধান শিক্ষক মো: আব্দুল হামিদ সহ অন্যান্য শিক্ষকগণ, সদর থানার পুলিশ সদস্যগণ ও অত্র স্কুলের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here