সগৌরবে চলছে ঈদের ৫ ছবি

0
489

খবর৭১: রাজধানীসহ দেশব্যাপী সগৌরবে চলছে ঈদের পাঁচ ছবি। ছবিগুলো হলো- সুপার হিরো, পোড়ামন ২, চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া, পাঙ্কু জামাই ও কমলা রকেট। দেশের তিন শতাধিক প্রেক্ষাগৃহে ছবিগুলো মুক্তি পেয়েছে।

পাঁচটির মধ্যে তিনটি ছবিরই নায়ক শাকিব খান। এই সুবাদে এবারের ঈদে হ্যাট্র্রিক করেছেন সুপারস্টার এই নায়ক। সুপার হিরো ও চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া ছবিতে শাকিবের বিপরীতে আছেন চিত্রনায়িকা বুবলী।পাঙ্কু জামাই ছবিতে রয়েছেন অপু বিশ্বাস।

সিয়াম ও পূজা চেরি অভিনীত পোড়ামন ২ ছবিটি ২২ হলে মুক্তি পেয়েছে। পাঙ্কু জামাই ৪০টি সিনেমা হলে। ৮০ হলে মুক্তি পেয়েছে সুপার হিরো।

আজ শনিবার সকালে শো’তে মণিহার সিনেমা হলে এক লাখ তিন হাজার বিক্রি হয়েছে সুপার হিরোর টিকেট। এমনটাই জানিয়েছেন ছবির প্রযোজক তাপসী ফারুক।

তাপসী বলেন, ‘১৬০টি হলে মুক্তি পাওয়ার কথা ছিল সুপার হিরো। কিন্তু জটিলতার কারণে অর্ধেক হল বাতিল হয়েছে। এক ধরনের অনিশ্চয়তা ছিল ছবিটি আসবে কি-না। শেষ মুহূর্তে যখন ছবিটি সেন্সর ছাড় পেল তখন হলগুলো অন্য ছবি বুকিং হয়ে গিয়েছে। আশাকরি দ্বিতীয় সপ্তাহে আরও হল বাড়বে।’

এই ঈদে সবচেয়ে বেশি হল পেয়েছে চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া ছবিটি।

ইমপ্রেস টেলিফিল্মের ছবি কমলা রকেটও মুক্তি পেয়েছে ঈদে। নূর ইমরান মিঠু পরিচালিত এবং তৌকীর আহমেদ, মোশাররফ করিম অভিনীত ছবিটি ঢাকার তিনটি হলে মুক্তি পেয়েছে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here