সকাল সাড়ে ১০টায় দেশ ছাড়বে টাইগাররা

0
318

খবর৭১ঃ ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপের দ্বাদশ আসরকে সামনে রেখে আজ দেশ ছাড়বে টাইগাররা। বাংলাদেশ ক্রিকেট দল প্রাথমিক গন্তব্য আয়ারল্যান্ডের রাজধানী ডাবলিন। কারণ সেখানে স্বাগতিকদের সঙ্গে ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। আগামী ৫ মে থেকে শুরু হবে তিন জাতীয় টুর্নামেন্টি।

বুধবার ( ১ মে) সকাল সাড়ে ১০টায় এমিরেটসের একটি ফ্লাইটে প্রথমে দুবাই যাবে বাংলাদেশ দল। এরপর দুবাইয়ে ২ ঘণ্টার যাত্রাবিরতি শেষে অপর একটি ফ্লাইটে আয়ারল্যান্ডের রাজধানী ডাবলিনে পৌঁছাবে।

আগামী শুক্রবার ও শনিবার অনুশীলন শেষে রবিবার আয়ারল্যান্ড ওলভস দলের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা রয়েছে টাইগারদের। ক্লন্টার্ফের সবুজ মাঠে ৭ মে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে টাইগারদের ত্রিদেশীয় সিরিজের মিশন।

ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ স্কোয়াড : মাশরাফি বিন মতুর্জা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন, আবু জায়েদ চৌধুরী রাহী ,ইয়াসির আলি চৌধুরী রাব্বি, নাঈম হাসান, তাসকিন আহমেদ ও ফরহাদ রেজা।

ত্রিদেশীয় সিরিজের পূর্ণাঙ্গ সূচি:

৫ মে: আয়ারল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজ, ক্লন্টার্ফ
৭ মে: ওয়েস্ট ইন্ডিজ বনাম বাংলাদেশ, ক্লন্টার্ফ
৯ মে: আয়ারল্যান্ড বনাম বাংলাদেশ, মালাহিড
১১ মে: আয়ারল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজ, মালাহিড
১৩ মে: ওয়েস্ট ইন্ডিজ বনাম বাংলাদেশ, মালাহিড
১৫ মে: আয়ারল্যান্ড বনাম বাংলাদেশ, ক্লন্টার্ফ
১৭ মে: ফাইনাল, মালাহিড

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here