শ্রীলংকার বিপক্ষে ভালো শুরু অস্ট্রেলিয়ার

0
385

খবর ৭১ঃ বিশ্বকাপ উপলক্ষ্যে ইংল্যান্ডের স্টেডিয়ামে লাগানো রঙ বৃষ্টিতে ধুয়ে যাচ্ছে। বৃষ্টি বিশ্বকাপের আনন্দে শত্রু হয়ে উঠেছে। তবে আর্শিবাদ হয়ে এসেছে শ্রীলংকার জন্য। দুই ম্যাচ থেকে দুটি করে পয়েন্ট পেয়েছে শ্রীলংকা। সঙ্গে আফগানদের বিপক্ষে এক জয়। তবে অস্ট্রেলিয়ার বিপক্ষে তাদের কাজটা সহজ হবে না। শুরুতে ডেভিড ওয়ার্নার এবং অ্যারন ফিঞ্চ সেটা বুঝিয়ে দিয়েছেন। যদিও ভালো শুরুর পর আউট হয়ে ফিরেছেন ওয়ার্নার।

অস্ট্রেলিয়া ২৮.২ ওভারে ২ উইকেট হারিয়ে ১৪২ রানে ব্যাট করছে। ওয়ার্নার ফিরে গেছেন ৪৮ বলে ২৬ রান করে। তবে তার সঙ্গী অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ ফিফটি করে ব্যাট করছেন।

অস্ট্রেলিয়া এ ম্যাচে এক পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে। নাথান কুল্টার নাইলকে বসিয়ে তারা জেসন বেহরেনড্রফকে দলে নিয়েছে। শ্রীলংকা দলে এ ম্যাচে ইনজুরি থেকে ফিরেছেন নুয়ান প্রদীপ।

শ্রীলংকা একাদশ: দিমুথ করুনারত্নে, কুশল পেরেরা, লাহিরু থিরিমান্নে, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুস, ধনাঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা, মিলিন্ডা শ্রীবর্ধনে, ইসুরু উদানা, লাসিথ মালিঙ্গা, নুয়ান প্রদীপ।

অস্ট্রেলিয়া একাদশ: অ্যারন ফিঞ্চ, ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, উসমান খাজা, শন মার্শ, গ্নেন ম্যাক্সওয়েল, অ্যালেক্স কেরি, প্যাট কামিন্স, মিশেল স্টার্ক, কেন রিচার্ডসন, জেসন বেহরেনড্রফ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here