শ্রীদেবীর মৃত্যু বাথটাবে দম আটকে, রক্তে অ্যালকোহলের নমুনা

0
303

খবর৭১: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যু হয়েছে বাথটাবের জলে দম আটকে। ময়নাতদন্তে এমন তথ্যই মিলেছে। দুবাই পুলিশকে উদ্ধৃত করে একথা জানিয়েছে খালিজ টাইমস।

শ্রীদেবীর রক্তের নমুনায় পাওয়া গেছে অ্যালকোহলও। তবে সব কিছু খতিয়ে দেখে বিশেষজ্ঞরা বলেছেন— এটি দুর্ঘটনাই, এর পিছনে অন্য কিছু নেই।

ময়নাতদন্ত প্রতিবেদনে আরও বলা হয়, শ্রীদেবীর শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি।

এর আগে শনিবার রাতে দুবাইয়ের একটি হোটেলে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান শ্রীদেবী। তার মৃত্যুতে বলিউডে নেমে আসে শোকের ছায়া। ভক্তরা শোকে আচ্ছন্ন হয়ে পড়েন। ছোট মেয়ে খুশী কাপুর এবং স্বামী বনি কাপুরের সঙ্গে শ্রীদেবী দুবাই গিয়েছিলেন এক বিয়ের অনুষ্ঠানে।

শ্রীদেবীর পারিবারিক সূত্রে জানা যায়, দুবাইয়ের জুমেইরাহ ইমিরেটস টাওয়ারস হোটেলের একটি কক্ষে ছিলেন শ্রীদেবী-বনি। বনি কাপুর আগেই দুবাই থেকে মুম্বাই চলে গিয়েছিলেন। কিন্তু শ্রীদেবীকে চমকে দিতে তিনি আবার শনিবার দুবাই যান।

রাতের খাবারের জন্য শ্রীদেবীকে প্রস্তুত হতে বলেন বনি কাপুর। এসময় শ্রীদেবী বাথরুমে যান। দীর্ঘ সময় পরও শ্রীদেবী বের না হলে বনি তাকে ডাকেন। কোনো সাড়া না মিললে বনি দরজা ভেঙে ভেতরে ঢোকেন। তিনি ভেতরে গিয়ে শ্রীদেবীকে পানিভর্তি বাথটবে নিথর অবস্থায় পড়ে থাকতে দেখেন।

সঙ্গে সঙ্গে তিনি তার এক বন্ধুকে ডাকেন। শ্রীদেবীকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। রোববার সারাদিন শ্রীদেবীর মরদেহ পাওয়ার জন্য তার পরিবারের সদস্যরা অপেক্ষায় ছিলেন। পরে সন্ধ্যায় পরিবারের পক্ষ থেকে জানানো হয়ে, সোমবার মরদেহ মুম্বাই পৌঁছবে।

শ্রীদেবীর মৃতদেহ দুবাই থেকে আনতে ভারতের বিশিষ্ট শিল্পপতি অনিল আম্বানি ব্যক্তিগত বিমান পাঠিয়েছেন।

শ্রীদেবীকে ভারতীয় চলচ্চিত্র শিল্পের প্রথম এবং এখন পর্যন্ত একমাত্র নারী সুপারষ্টার বলা হয়। ‘সাদমা’, ‘লামহে’, ‘মি. ইন্ডিয়া’, ‘চাঁদনি’, ‘হিম্মতওয়ালা’- ছবিতে অনবদ্য অভিনয়ের জন্য শ্রীদেবী এখনও স্মরনীয় হয়ে আছেন। শুধু হিন্দি নয়, গুণী এই অভিনেত্রী তামিল, তেলেগু এবং কন্নড় ছবিতেও সমান সাফল্য পেয়েছেন।

বনি কাপুরের সঙ্গে বিয়ের ১৫ বছর পর ২০১২ সালে শ্রীদেবী ‘ইংলিশ ভিংলিশ’ ছবিটি দিয়ে আবারও বলিউডে প্রত্যাবর্তন করেন। ছবিটি যথেষ্ট প্রশংশিত হয়। তার অভিনীত ‘মম’ ছবিটিও দর্শকনন্দিত হয়েছে। মেয়ে জান্ববী বলিউডে অভিষেকের মাত্র এক মাস আগে শ্রীদেবী চলে গেলেন না ফেরার দেশে।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here