শ্যামলীতে জাবি শিক্ষার্থীকে যৌন হয়রানি: আটক ২

0
630

খবর৭১: এবার রাজধানীর শ্যামলীর ফুটওভার ব্রিজের নীচে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক ছাত্রী যৌন হয়রানির শিকার হয়েছেন। এ ঘটনায় সুমি নামে এক নারী ও শাওন নামে এক যুবককে আটক করেছে পুলিশ। ওই যুবক ফুটপাতের গেঞ্জি বিক্রেতা এবং আটক নারী পেশায় একজন চা বিক্রেতা।

রবিবার (২৯ এপ্রিল) বিকেলে শেরেবাংলা নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) গনেশ গোপল বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘যৌন হয়রানির ঘটনায় থানায় মামলা করতে আসেন জাবির এক শিক্ষার্থী। ওই শিক্ষার্থীর অভিযোগের প্রেক্ষিতে পুলিশ দুজনকে আটক করেছে। তারা হলেন, শাওন ও সুমি। ঘটনা তদন্তে পুলিশ মাঠে কাজ করছে।’

জাবির ওই শিক্ষার্থীর অভিযোগ, রবিবার বেলা সাড়ে ১১টার সময় শ্যামলী ভারতীয় ভিসা সেন্টার থেকে শ্যামলী ফুটওভারের দিকে এক বন্ধুর জন্য অপেক্ষা করছিলেন তিনি। এসময় হঠাৎ ফুটপাতের গেঞ্জি বিক্রেতা শাওন তাকে শিশ দেয় এবং বুকে হাত দেয়। পরে তিনি দৌড় দিয়ে পালানোর চেষ্টা করলে শাওন তাকে জাপটে ধরে। এসময় সুমি নামে আরেক নারী চা বিক্রেতা ওই বখাটে যুবকের পক্ষ নিয়ে শিক্ষার্থীর চুল টেনে ধরেন এবং হেনস্তা করেন। পরে পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে এসে সুমিকে আটক করে। তার দেয়া তথ্যের ভিত্তিতে মূলহোতা শাওনকেও আটক করে পুলিশ।

তেজগাঁও জোনের এসি আরিফ আরমান জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুজনকে আটক করেছে। তাদের দুজনের বিরুদ্ধে মামলা হয়েছে। ঘটনার সময়কার আশপাশের ভিডিও ফুটেজ খোঁজা হচ্ছে।

এসি আরও বলেন, ভ্রাম্যমাণ গেঞ্জি বিক্রেতা শাওন ও সুমি চা বিক্রেতা। তারা দুজন সম্পর্কে দেবর-ভাবি। গতকালও ফুটপাত থেকে তাদের দোকান উচ্ছেদ করা হয়েছে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here