শ্বশুর-জামাই পক্ষের সংঘর্ষ, আহত ১০

0
231

খবর৭১ঃ লামার রুপসীপাড়া ইউনিয়নের মুসলিম পাড়া দেলোয়ারের বাড়ির আঙ্গিনায় শ্বশুর ও মেয়ের জামাতার পরিবারের পক্ষের সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। পাহাড়ে আগুন দেয়ার ঘটনার জের ধরে মঙ্গলবার (২৬ মার্চ) দুপুর আড়াইটার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

এই সংঘর্ষে আহতদের দ্রুত উদ্ধার করে প্রতিবেশীরা লামা সরকারি হাসপাতালে নিয়ে যান। আহতদের মধ্যে আশংকাজনক দুইজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
প্রত্যেক্ষদর্শীরা জানিয়েছেন, দুপুরে পাহাড়ে আগুন দিতে যান শ্বশুর মো. শাহজাহান কারবারী। পাহাড়ে আগুন দিলে মুহূর্তে আগুন ছড়িয়ে মেয়ের জামাতা মো. জাকের হোসেনের পাহাড়ে যায়। তখন জাকের হোসেনের স্ত্রী ও শাহজাহান কারবারীর মেয়ে রোকসানা বাধা দেয়। এ সময় উভয় পক্ষ ঝগড়া বিবাদে জড়িয়ে পড়ে। পরে শাহজাহান কারবারী বাড়ির লোকজন ও কাজের শ্রমিকরাসহ ১৫ থেকে ২০ জন গিয়ে দেলোয়ার এর বাড়ির আঙ্গিনায় জাকের পক্ষের লোকজনের উপর হামলা চালায়। এ সময় সংঘর্ষে উভয় পক্ষের ১০ জন আহত হয়।
এ ঘটনায় অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়ে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here