ঈশ্বরগঞ্জে গাছের ডাল ভেঙ্গে শিশুর মৃত্যু

0
949

ফারুক ইফতেখার সুমন ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ
ময়মনসিংহের শ্বরগঞ্জের গাছ থেকে ডাল ভেঙে পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। চাচার কাছে জাম পেরে দেয়ার বায়না ধরলে বায়না মেটাতে গাছে উঠলে ওই গাছের ডাল ভেঙ্গে লামিয়ার ওপর পড়ে যায়। জাম খাওয়া আর হলো না ১ম শ্রেণী পড়ুয়া শিশু লামিয়ার। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। শনিবার সকালে মর্মান্তিক এ মৃত্যু ঘটনাটি ঘটে।
জানা যায়, উপজেলার রাজিবপুর ইউনিয়নের উজানচর নওপাড়া (মাছুয়াডাঙা) গ্রামের কাজিম উদ্দিনের ছেলে ফরিদ মিয়া তার একমাত্র মেয়ে লামিয়া আক্তারকে গ্রামের বাড়ি রেখে স্ত্রীকে নিয়ে ঢাকায় একটি পোশাক কারখানায় কাজ করেন। গ্রামের বাড়িতে দাদা-দাদী আর চাচা তামিমের সঙ্গে বেশ হাসি খুশিতেই থাকতো লামিয়া। লামিয়া স্থানীয় একটি বিদ্যালয়ে প্রথম শ্রেণিতে পড়ালেখা করতো। শনিবার সকালে লামিয়া চাচা তামিমের কাছে জাম খাওয়ার বায়না ধরে। পরে চাচা তামিম আদরের ভাতিজি লামিয়াকে নিয়ে বাড়ির পাশে একটি জামগাছ থেকে জাম পারতে নিয়ে যায়। লামিয়াকে গাছের নিচে দাঁড় করিয়ে রেখে জামগাছে উঠলে ডাল ভেঙ্গে পরে যায় তামিম। ওই ডাল লামিয়ার ওপর পরলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। গাছ থেকে পরে গুরুতর আহত হন তামিম। লামিমার মৃত্যুতে ওই গ্রামে শোকের ছায়া নেমে আসে।
ঈশ^রগঞ্জ থানার ওসি মো. বদরুল আলম খান জানান, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় বিনাময়নাতদন্তে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়।

খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here