শৈলকুপায় ২০টন চাল ও সাড়ে ৭ টন আলু হস্তান্তর করলো এমপি আব্দুল হাই

0
673
শৈলকুপায় ২০টন চাল ও সাড়ে ৭ টন আলু হস্তান্তর করলো এমপি আব্দুল হাই

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ: করোনা ভাইরাস সংকটময় পরিস্থিতি মোকাবেলায় ঘরবন্দি হয়ে পড়েছে মানুষ। যেকারনে হত দরিদ্র মানুষের মধ্যে দেখা দিয়েছে খাদ্যের অভাব। অসহায় হয়ে পড়েছে খেটে খাওয়া দিনমজুর পরিবারগুলো। এই হত দরিদ্র মানুষের খাদ্যের অভাব দূর করতে পাশে দাড়িয়েছেন ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের সংসদ সদস্য আব্দুল হাই। শনিবার সকালে তিনি দরিদ্র পরিবারের মাঝে বন্টনের জন্য ২০ টন চাল ও সাড়ে ৭ টন আলু বিতরণ করেছেন।

তার নির্বাচনী এলাকা ঝিনাইদহ-১ শৈলকুপা উপজেলার ১৪টি ইউনিয়ন ও পৌরসভায় নিবস্ব অর্থায়নে এ চাল ও আলু বিতরণ করেন।ইউনিয়নের চেয়ারম্যান, সাবেক চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সম্পাদক ও গন্যমান্য ব্যক্তিদের কাছে এসকল খাদ্য সামগ্রী হস্তান্তর করা হয়।
এমপি আব্দুল হাই এর পক্ষে গাড়াগঞ্জ মাধ্যমিক বালিকা বিদ্যালয় সংলগ্ন এলাকা থেকে চাল ও আলু হস্তান্তর করেন তার একমাত্র কন্যা ফারহানা উর্মী। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম আব্দুল হাকিম আহমেদ, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম শিমুল, উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান শামীম হোসেন মোল্লা,সারুটিয়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুনসহ ১৪টি ইউনিয়নের চেয়ারম্যান ও অন্যান্য নেতৃবৃন্দ।

খাদ্য সামগ্রী হস্তান্তর শেষে নেতৃবৃন্দ জানান, করোনা ভাইরাস মোকাবেলায় মানুষকে ঘরমুখি রাখতে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে খাদ্য সহায়তা অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here