শৈলকুপায় জেল হত্যা দিবস পালিত

0
232

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ প্রতিনিধি: বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ও মুক্তিযুদ্ধের সংগঠক জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধাঞ্জলি জানিয়ে ঝিনাইদহের শৈলকুপায় জেল হত্যা দিবস পালিত হয়েছে। ৩ নভেম্বর এ উপলক্ষ্যে উপজেলার উমেদপুরে আলোচনা সভা, দোয়া মাহফিল ও তোবারক বিতরণের আয়োজন করা হয়।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-১ শৈলকুপা আসন থেকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ও ঢাকা মিরপুর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাড. কাজী আজাদুল কবির (কাজী আজাদ) এ অনুষ্ঠানের আয়োজন করেন।
আবাইপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উকিল মোল্লার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অ্যাড. কাজী আজাদুল কবির (কাজী আজাদ)। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ১৯৭৫ সালের ৩ মভেম্বর ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দি অবস্থায় জাতীয় চার নেতার নৃশংস হত্যাকান্ড ইতিহাসে বিরল।
এছাড়াও বর্তমান সরকারের অব্যাহত উন্নয়ন ধরে রাখতে পূনরায় নৌকা মার্কায় ভোট প্রার্থনা করে বলেন, দল যাকেই মনোনয়ন দিবে তাকে বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহব্বান জানান।
আলোচনা শেষে জাতীয় চার নেতাসহ বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনা করে দোয়া মাহফিলের শুরুতে ১ মিনিট নিরবতা পালন করা হয়।
আবাইপুর ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক জিল্লুর রহমানের স ালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উমেদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডা: আব্দুল লতিফ, আওয়ামীলীগ নেতা কাজল মোল্লা, কাজী ইরান, সিরাজুল ইসলাম কালাই, সিদ্দিক মোল্লা, নাসির হোসেন, আবু হোসেন প্রমুখ।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here