শৈলকুপায় জনতার হাতে দুই ছিনতাইকারী আটক

0
287

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপায় ফ্লেক্সি লোড ও বিকাশ ব্যবসায়ীকে পিটিয়ে মোটর সাইকেল, মোবাইল ফোন ও নগদ টাকা ছিনতাই করে পালানোর সময় এলাকাবাসির হাতে আটক হয়েছে দুই ছিনতাইকারি।
রবিবার রাত ৮ তার দিকে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।
আটককৃত ছিনতাইকারিরা হলো-শৈলকুপা উপজেলার চড়িয়া গ্রামের মনিরুল ইসলামের ছেলে পিয়াস হোসেন ও হরিণাকুন্ডু উপজেলার শেখপাড়া বিন্নি গ্রামের মৃত নবিছদ্দির ছেলে মিল্টন।
ফ্লেক্সি লোড ও বিকাশ ব্যবসায়ী রিপন আলী জানান, রবিবার রাত ৮টার দিকে চড়িয়ারবিল বাজারে তার নিজের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাসায় ফিরছিলেন। তিনি গোলকনগর গ্রামের বড় বিলের মাঠের ব্রীজ এলাকায় ছিনতাইকারিরা তার উপর হামলা করে। তাকে পিটিয়ে তার মোটর সাইকেল, মোবাইল ফোন, নগদ টাকা ও দোকানের চাবি ছিনতাই করে পালানো চেষ্টা করে। এসময় তার আত্মচিৎকারে এলাকাবাসি ছুটে এসে ছিনতাইকারিদের ধাওয়া করে চড়িয়া গ্রাম থেকে ২ জনকে আটক করে এবং এক জন পালিয়ে যায়।
মির্জাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফিরোজ আহমেদ জানান, ছিনতাই করে পালানোর সময় এলকাবাসী ২জন ছিনতাইকারীকে আটক করে। পরে সাবেক ইউপি সদস্য রায়হান আলম, উপজেলা যুবলীগ নেতা শহিদুল ইসলাম টুলু ও সাইফুল জোয়ার্দ্দার সহ এলাকার গন্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়।
শৈলকুপা থানাধীন রামচন্দ্রপুর ক্যাম্পের আইসি এসআই রবিউল ইসলাম জানান, এলাকাবাসি উপজেলার চড়িয়া গ্রাম থেকে দুই ছিনতাইকারিকে ধরে পুলিশে সোপর্দ করেছে। তারা রাতেই ছিনতাইকারিদেরকে থানায় প্রেরণ করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here