শৈলকুপায় ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

0
587

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই এমপি ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকালে কিসমত আলী মাধ্যমিক বিদ্যালয়ে খেলার মাঠে রামচন্দ্রপুর টাইগারস্ ক্লাবের আয়োজনে এ টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়।
উক্ত টুণামেন্টে প্রধান অতিথি হিসাবে উপস্থিতি ছিলেন মৎস ও প্রাণী সম্পদ মন্ত্রণালয়ে সাবেক প্রতিমন্ত্রী ও ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই এমপি। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাবেক কমান্ডার জেলা মুক্তিযোদ্ধা ইউনিট ও ২ নং মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ মকবুল হোসেন, শৈলকুপা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোশারফ হোসেন সোনা, শৈলকুপা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তফা আরিফ রেজা মন্নু, ২নং মির্জাপুর ইউনিয়নে আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আবু বকর, ২নং মির্জাপুর ইউনিয়নে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আতিয়ার রহমান বিশ্বাস ও তরুন সমাজসেবক আনিচুর রহমান আনিচ প্রমুখ।
বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই এমপি ক্রিকেট টুর্ণামেন্টে প্রতিযোগিতা চ্যাম্পিয়ন হয়েছে যোগিপাড়া স্পোটিং ক্লাব ও রানার্স আপ হয় দেবিনগর স্পোটিং ক্লাব।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কিসমত আলী মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মোঃ নিজাম উদ্দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here