শেরপুর-৩ আসনে বিএনপি প্রার্থী রুবেলের ওপর হামলার অভিযোগ ॥ আহত-৫

0
217

শেরপুর থেকে আবু হানিফ :
শেরপুর-৩ আসনের নির্বাচনী এলাকা ঝিনাইগাতী উপজেলার তিনআনী বাজারে বিএনপি প্রার্থীর গণসংযোগে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা হামলা চালিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ২২ ডিসেম্বর শনিবার সন্ধ্যা ছয়টার দিকে তিনআনী বাজারের ব্রিজের কাছে গণসংযোগের সময় এ হামলায় বিএনপি’র অন্তত ৮ জন নেতাকর্মী আহত হয়েছে। এ সময় হামলাকারীদের পাশ কাটিয়ে গলির মধ্যে ঢুকে পড়ে প্রার্থী মাহমুদুল হক রুবেল প্রাণে রক্ষা পেয়েছেন। ২২ ডিসেম্বর শনিবার রাত সাড়ে ১০টার দিকে বিএনপি প্রার্থী সাবেক এমপি মো. মাহমুদুল হক রুবেল তার শেরপুর শহরের গৃদানারায়নপুরের বাসায় এক জরুরি সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন। আহতদের মধ্যে বিএনপি প্রার্থীর সার্বক্ষনিক সঙ্গি মাহফুজুল হক মোল্লাকে প্রহার করে হাত ভেঙ্গে দেয়া হয়েছে। তাকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
অভিযোগে তিনি জানান, সন্ধ্যার দিকে নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন রুবেল। এসময় লিফলেট বিতরণ ও স্লোগান দিচ্ছিলেন তার সঙ্গে থাকা নেতা-কর্মীরা। হঠাৎ করে যুবলীগ ও ছাত্রলীগের কিছু নেতাকর্মী এসে বলে কিসের ধানের শীষ, দেশে কোন ধানের শীষের প্রতীক নেই, সব নৌকা। এসব প্রচারণা বন্ধ করুন বলেই রুবেল ও তার সঙ্গে থাকা নেতা-কর্মীদের ওপর অতর্কিত হামলা চালায়।
বিএনপি মনোনীত প্রার্থী মো. মাহমুদুল হক রুবেল সংবাদ সম্মেলনে এ হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বলেন, এ আসনে কোন লেভেল প্লেয়িং ফ্লিড নেই। আওয়ামী লীগের প্রার্থী উৎসব মুখর পরিবেশে তাদের নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। কিন্তু আমি প্রচারণায় মাঠে গেলেই ডিবি পুলিশের সহায়তায় আওয়ামী লীগ, যুব লীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা বিভিন্নভাবে বাধাগ্রস্ত করছে। তাছাড়া সাদা পোষাকধারী পুলিশ শেরপুর -৩ আসনের নির্বাচনী এলাকায় সকাল থেকে রাত ৯টা পর্যন্ত নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে গিয়ে হুমকি দিচ্ছে এবং গ্রেফতার করছে। নির্বাচনের তফসিল ঘোষনার পর থেকে এ পর্যন্ত ২২টি মামলা হয়েছে। এসব মামলায় আসামি হিসেবে ২৫০ জনের নাম এবং অজ্ঞাতনামা আরও ৫০০ জনের নাম রয়েছে। রুবেল অভিযোগ করে বলেন নির্বাচনী প্রচারণা কালে আমার স্ত্রীকেও বাধা প্রদান করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here