শেরপুর সদর থানার নবাগত ওসির সাংবাদিকদের সাথে মতবিনিময়

0
226

শেরপুর থেকে আবু হানিফ :
শেরপুর সদর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন ৯জুন রাতে শেরপুরে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। এসময় তিনি তার দায়িত্ব পালনে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। তিনি বলেন মদ, জুয়া, জঙ্গীবাদ নারী নির্যাতনসহ বিভিন্ন অপরাধ দমনে পুলিশের কাজে আপনাদের সহায়তা কামনা করি।
মতবিনিময় অনুষ্ঠানে শেরপুর প্রেসকাবের সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ মেরাজ উদ্দিন, সহসভাপতি এসএম শহিদুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, যুগ্ম-সম্পাদক রেদুয়ানুল হক আবির, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, সহ সাংগঠনিক সম্পাদক জিএইচ হান্নান, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান মুরাদ, ক্রীড়া সম্পাদক মহি উদ্দিন সোহেল, সিনিয়র সাংবাদিক এডভোকেট আকতারুজ্জামান, সুশীল মালাকার, আব্দুর রহিম বাদল, সঞ্জীব চন্দ বিল্টু, মুগনিউর রহমান মনি, হাকিম বাবুল, আবু হানিফ, শহিদুল ইসলাম হীরা প্রমুখ উপস্থিত ছিলেন।
এসময় প্রেসকাবের সভাপতি শরিফুর রহমান, পুলিশের ভাল কাজে সাংবাদিকেদর সহায়তা থাকবে বলে জানান। সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিন বলেন, শেরপুরে পুলিশের সাথে সাংবাদিকদের চমৎকার সম্পর্ক বিরাজমান। পুলিশের কাজে প্রেসকাবের পক্ষ থেকে সার্বিক সহায়তা করা হবে, তবে তিনি সাংবাদিকদের পেশাগত কাজে নানা প্রতিকুল পরিবেশে পুলিশের সহায়তা কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here