শেরপুরে স্বামীর প্রহারে স্ত্রী’র মৃত্যু !! লাশ হাসপাতালে রেখে স্বামী পলাতক

0
238

শেরপুর থেকে আবু হানিফ : শেরপুরের কুসমহাটী এলাকায় আজ ৯ জুলাই শেফালী-(২৫) নামে এক গৃহবধুর স্বামীর প্রহারে মৃত্যু হয়েছে। আর এ ঘটনায় ঘাতক স্বামী লাবলু মিয়া স্ত্রী’র লাশ শেরপুর সদর হাসপাতালে ফেলে রেখে পালিয়ে গেছে।
পুলিশ ও নিহতের পরিবার জানায়, শেরপুরের কুসম হাটী এলাকার হাতীআগলা গ্রামের চৌত্রিশ মিয়ার পুত্র পেশায় গাড়ী চালক লাবলুর সাথে ঢাকার একটি বাসার গৃহপরিচালিকা ও ময়মনসিংহের তারাকান্দা এলাকার কৃষক মোহাম্মদ আলীর মেয়ে শেফালী-(২৫) এর প্রেম করে বিয়ে হয়। তিন বছর আগে শেরপুরের কুসমহাটী এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করছিল তারা। তাদের ঘরে ২ বছরের একটি পুত্র সন্তান আছে। গত ৭ জুলাই রাতে পারিবারিক কলহের জেরধরে বাবলু তার স্ত্রীকে বেদম প্রহার করে আহত অবস্থায় শেরপুর সদর হাসপাতালে ভর্তি করে। পরে আজ ৯ জুলাই দুপুরে চিকিৎসাধিন অবস্থায় শেফালী মারা গেলে ঘাতক বাবলু লাশ ফেলে রেখে পালিয়ে যায়। পরে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করে।
পুলিশ সুরতহাল রির্পোটে উল্লেখ করেন নিহতের ঘাড় ভাঙ্গা ও তলপেটে আঘাতের দাগ রয়েছে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুল্লাহ আল মামুমন জানান, এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে মামলার এজাহার দিচ্ছেন, এজাহার পেলেই এ ঘটনায় হত্যা মামলা নেয়া হবে।

খবর৭১/জিঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here