শেরপুরে স্কুলছাত্রীকে ধর্ষণ ও ভিডিও ছড়িয়ে দেয়ার মামলায় শিকের যাবজ্জীবন

0
468
শেরপুরে স্কুলছাত্রীকে ধর্ষণ ও ভিডিও ছড়িয়ে দেয়ার মামলায় শিকের যাবজ্জীবন

শেরপুর থেকে আবু হানিফ:
শেরপুরে স্কুলছাত্রীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ করে ছড়িয়ে দেওয়ার চাঞ্চল্যকর মামলায় মানিক মিয়া (৩২) নামে এক শিককে যাবজ্জীবনসহ একাধিক মেয়াদে সশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। ১৯ মার্চ বৃহস্পতিবার দুপুরে একমাত্র আসামীর উপস্থিতিতে ওই রায় ঘোষণা করেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা জজ) মোঃ আখতারুজ্জামান। সাজাপ্রাপ্ত মানিক সদর উপজেলার ডোবারচর দণিপাড়ার মৃত হায়দার আলীর ছেলে ও স্থানীয় মডেল একাডেমির প্রধান শিক।

মামলার বিবরণে জানা গেছে, ২০১৬ সালের ২১ অক্টোবর সদর উপজেলার ডোবারচর মডেল একাডেমির প্রধান শিক মানিক মিয়া অতিরিক্ত কোচিংয়ের কথা বলে ফুঁসলিয়ে তার বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ওই ছাত্রীকে (১৩) তার অফিস কে নিয়ে জোড়পূর্বক ধর্ষণ করে এবং কৌশলে ধর্ষণের নগ্ন ছবি মোবাইলে ধারণ করে রাখে। পরে ওই ছাত্রীকে মোবাইলে ধারণ কবা ভিডিওর ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে মানিক মিয়া। অবস্থা বেগতিক দেখে ওই ছাত্রী ২০১৮ শিাবর্ষে পার্শ্ববর্তী কামারেরচর পাবলিক স্কুলে সপ্তম শ্রেণিতে ভর্তি হলে ওই শিক ধর্ষণের ভিডিও এলাকার বিভিন্নজনের মোবাইলে ছড়িয়ে দেয়। ওই ঘটনায় একই বছরের ২৬ ফেব্রুয়ারি ধর্ষিতা স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে মানিক মিয়াসহ অজ্ঞাত ২/৩জনকে আসামি করে সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পরপরই গ্রেফতার হন মানিক মিয়া।

ওই মামলায় এসআই কামরুল হাসান ২০১৮ সালের ২১ মে তদন্ত শেষে একমাত্র মানিক মিয়ার বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। বিচারিক পর্যায়ে বাদী, ভিকটিম, জবানবন্দি গ্রহণকারী ম্যাজিস্ট্রেট, চিকিৎসক ও তদন্ত কর্মকর্তাসহ ১৩ জন সাীর স্যাগ্রহণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here