শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার আজমী

0
439

খবর৭১:
মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ বন্ধে পুলিশের কঠোর নজরদারি থাকবে
শেরপুর থেকে আবু হানিফ: শেরপুর জেলায় নবাগত পুলিশ সুপার (এসপি) কাজী আশরাফুল আজীমের সাথে সাংবাদিকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৮ জুন শুক্রবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। কাজী আশরাফুল আজীম ৭ জুন বৃহস্পতিবার শেরপুরের পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। তিনি বিদায়ী পুলিশ সুপার মো. রফিকুল হাসান গনির স্থলাভিষিক্ত হলেন। অনুষ্ঠানে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম এর পক্ষ থেকে উপস্থিত সাংবাদিকদের রজনীগন্ধ্যা ফূলেল শুভেচ্ছা জানানো হয়।
সভায় নবাগত পুলিশ সুপার আশরাফুল আজীমকে শুভেচ্ছা ও স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন, শেরপুর প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি ও নতুনযুগ সম্পাদক মেরাজ উদ্দিন, সম্পাদক ও যমুনা টিভি প্রতিনিধি আদিল মাহমুদ, প্রথম আলো প্রতিনিধি দেবাশীষ সাহা রায়, কালের কণ্ঠ প্রতিনিধি হাকিম বাবুল, দেশ বার্তা বিডি ডট কম’র বার্তা সম্পাদক ও দৈনিক জনতার প্রতিনিধি জিএইচ হান্নান, ডিবিসি নিউজ প্রতিনিধি ইমরান হাসান, আলোকিত বাংলাদেশ ও দেশ বার্তা বিডি ডট কম’র বিশেষ প্রতিনিধি মোশাররফ হোসেন প্রমুখ।
সভায় সাংবাদিকরা চলমান মাদকবিরোধী অভিযান, শহরের যানজট, ঈদ উপলক্ষে পরিবহন সেক্টরে বাড়তি ভাড়া আদায়, ক্রিকেট জুয়াসহ জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি বিষয়ে পুলিশ সুপারের সাথে মতবিনিয়ম করেন। তাঁরা মাদকবিরোধী অভিযান আরো জোরদার করতে এবং সরকারি দলের সঙ্গে যুক্ত মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করতে পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করেন। সেই সাথে সাংবাদিকদের পেশাগত কাজে পুলিশ সুপারের সহযোগিতা কামনা করেন।
সভায় নবাগত পুলিশ সুপার আশরাফুল আজিম তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে’য় সাংবাদিকদের ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানিয়ে বলেন, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ইত্যাদি বিষয়ে পুলিশের কঠোর নজরদারি থাকবে। জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি শান্তিপূর্ণ ও নিয়ন্ত্রণে রাখতে পুলিশ প্রশাসন সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণ করবে। তিনি আইনশৃঙ্খলা পরিপন্থী যে কোন বিষয়ে তথ্য প্রদান করার জন্য সাংবাদিকদের প্রতি আহবান জানান।
এসময় পুলিশ কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) খন্দকার খালিদ বিন নূর, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আমিনুল ইসলাম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নজরুল ইসলাম, ওসি (ডিবি) নওজেশ আলী মিয়া, ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন, ডিআইও-১ মোঃ মিজানুর রহমান, টিআই-২ মোঃ জাহাঙ্গীর আলম প্রমুখ।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here