শেরপুরে মাদ্রাসা সুপার ও শিক্ষকদের উপর হামলা করার প্রতিবাদে এবং হামলাকারী আবুল কালামকে গ্রেফতারের দাবীতে সকল মাদ্রাসায় মানব বন্ধন

0
582

মো: আবু হানিফ ,শেরপুর প্রতিনিধি:
শেরপুর সদর উপজেলার ঐতিহ্যবাহী চৈতনখিলা মাদ্রাসার সম্মানিত সুপার মাও: মো: আইন উদ্দিনসহ শিক্ষকদের উপর হামলা ও অপমান করার প্রতিবাদ এবং হামলাকারী আবুল কালামকে গেফতারের দাবীতে বাংলাদেশ জমিয়াতুল মোদারেছীন, শেরপুর সদর উপজেলা শাখার আহ্বানে আজ ১৯ জুলাই সদর উপজেলার সকল মাদরাসায় দুপুর ১২ টা থেকে ১টা পর্যন্ত মানব বন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।
প্রতিটি মাদ্রাসার ছাত্র শিক্ষকরা স্ব স্ব মাদ্রাসার সামনে মানব বন্ধন করে হামলাকারীর বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহনের দাবী করেন। ২১ জুলাইয়ের মধ্যে যদি সন্ত্রসাী আবুল কালামকে গ্রেফতার না করা হয় তাহলে আরো কঠোর কর্মসূচী দেয়া হবে বলে শিক্ষক নেত্রবৃন্দরা জানান। সদর উপজেলার যোগিনীমুরা ফসিহ্ উল্ উলুম দাখিল মাদ্রাসার সামনে আয়োজিত মানব বন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ জমিয়াতুল মোদারেছীনের কেন্দ্রীয় প্রকাশনা সচিব ও শেরপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিন, সুপার মাও: মো: আনোয়াররুল ইসলাম, শিক্ষক মফিজ উদ্দিন, দড়িপাড়া পাবলিক দাখিল মাদ্রাসায় সুপার ও সংগঠনের জেলা সাংগঠনিক সম্পাদক আলাহজ্ব মো: আব্দুর রাজ্জাক, কামারেরচর কেএম আই আলিম মাদ্রাসায় মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের সদর উপজেলা সভাপতি অধ্যক্ষ মাও: নবী হোসেন,  দড়িপাড়া দাখিল মাদ্রাসায় মানব বন্ধনে সংগঠনের সদর উপজেলার সাধারণ সম্পাদক মাও: সরাফত আলী, চরশেরপুর নয়াপাড়া দাখিল মাদ্রাসায় সংগঠনের জেলা যুগ্মসম্পাদক মাও: সাইফ উদ্দিন মানববন্ধনে বক্তব্য রাখেন। এছাড়া উপজেলার সকল মাদ্রাসায় অনুষ্ঠিত মানববন্ধনে প্রতিষ্ঠান প্রধান ও জমিয়তের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here