শেরপুরে ব্যবসায়ী রাজু হত্যা মামলার আসামীদের বিচারের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন

0
384

শেরপুর প্রতিনিধি : শেরপুরে চাঞ্চল্যকর ব্যবসায়ী মাহবুবুল ইসলাম রাজু (২৬) হত্যার প্রকৃত দোষী ব্যাক্তিদের বিচারের দাবীতে বিক্ষোভ, মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।
আজ ১৫ মার্চ বৃহস্পতিবার দুপুরে শেরপুর জেলা শহরের শেখহাটিসহ পাশ্ববর্তী কয়েকটি মহল্লার নারী পুরুষ, কিশোর, ছাত্র, যুবকসহ শতশত মানুষ জেলা শহরে বিক্ষোভ মিছিল করে জেলা প্রশাসক অফিসে আসে। পরে তারা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নাগরিক ঐক্যফোরামের পক্ষ থেকে আয়োজিত মানববন্ধন কর্মসূচীতে অংশগ্রহণ করেন। মানববন্ধনে প্রায় অর্ধশত সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেয়। এসময় জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও সাধারণ মানুষ অংশ নেয়। এসময় শেরপুর পৌরসভার মেয়র গোলাম কিবরিয়া লিটন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নুরুল ইসলাম হিরু, জেলা আইনজীবী সমিতির সভাপতি রফিকুল ইসলাম আধার, নিহত রাজুর বড় ভাই এডভোকেট আব্দুল মান্নান, জেলা আওয়ামীলীগ নেতা আনিসুর রহমান, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমানসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
মানববন্ধন চলাকালে জেলার পুলিশ সুপার সম্প্রতি ডিআইজি পদন্নতি প্রাপ্ত রফিকুল হাসান গণি বিক্ষোভকারীদের দাবীর প্রতি আস্থা জানিয়ে স্মরকলিপি গ্রহন করেন।
মানববন্ধন শেষে জেলা প্রশাসক ড. মলি­ক আনোয়ার হোসেনের কাছেও স্মাকলিপি প্রদান করা হয়।
উলে­খ্য গত ২৩ ফেব্রুয়ারী শুক্রবার সকালে পুলিশ দিঘারপাড় মহল্লার বল বাজারের পাশে একটি ধানক্ষেত থেকে রাজুর লাশ উদ্ধার করে। লাশ উদ্ধারের পর থেকেই ওই ব্যবসায়ির হত্যাকান্ড নিয়ে সারা জেলার আনাচে কানাচে চলছে নানা আলোচনা ও চলছে নিন্দার ঝড়। পরে রাজুর ভাই বাদী হয়ে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের হলে এ পর্যন্ত হত্যাকান্ডের সংঙ্গে জড়িত থাকার সন্দেহে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here