শেরপুরে প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় গ্রেফতারকৃত যুবককে ৫দিনের রিমান্ড চেয়ে কোর্টে প্রেরণ

0
222

শেরপুর প্রতিনিধি :
শেরপুরে গনিত পরীক্ষা শুরু ৪০ মিনিট আগেই আউট হওয়া প্রশ্নপত্র মোবাইল ফোনের মাধ্যমে ছড়িয়ে দেয়ার সময় সোলায়মান নামক আটককে ৫দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করেছে পুলিশ। পরে আদালত এ বিষয়ে পরবর্তীতে শুনানি করার কথা বলে তাকে জেল হাজতে প্রেরণ করে।
ঈুলিশ সূত্রে জানা যায়, গনিত পরীক্ষার দিন সকাল ৯ টা ২০ মিনিটের সময় শেরপুর মডেল গার্লস ইন্সটিটিউট কেন্দ্রের সামনে সদর উপজেলার লছমনপুর গ্রামের বাসিন্দা সোলায়মান নামের এক যুবক পরীক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে গনিতের প্রশ্নপত্র ও উত্তরমালা মোবাইলের মাধ্যমে বিলি করছিল। এসময় পুলিশ তা লক্ষ করে তাকে মোবাইলসহ আটক করে ম্যাজিস্ট্রেটের হাতে দেয়। পরে সংশ্লিষ্টট ম্যাজিষ্ট্রেট ওই যুবকের বিরুদ্ধে নিয়মিত মামলা এবং এর উৎস খোঁজে বের করার জন্য পুলিশের হাতেই তুলে দেন। পরে গতকাল রাতেই শেরপুর সদর থানায় আটক সোলায়মানের বিরুদ্ধে মামলা দায়ের করে। একই সাথে তদন্তও শুরু করা হয়েছে এবং বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্যও পেয়েছে পুলিশ।
আজ ১১ ফেব্রুয়ারী বিকেলে ওই যুবককে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য ৫দিনের রিমান্ডের আবেদনসহ আদালতে প্রেরণ করা হয়। আদালতে আজ শুনানি না হওয়ায় তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here