শেরপুরে পূর্বশেরী গোরস্থান সংলগ্ন মসজিদের তিনতলা ভবনের কাজ উদ্বোধন

0
474

শেরপুর থেকে আবু হানিফ :
শেরপুর পৌরসভার পূর্বশেরী মহল্লায় পূর্বশেরী গোরস্থান সংলগ্ন জামে মসজিদের তিনতলা ভবনের পূণঃনির্মাণ কাজের উদ্বোধন করলেন শেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবীর রুমান। আজ ২৮ জুন শুক্রবার জুম্মার নামাজের পর মসজিদ নির্মাণ কাজের শুভ সূচনা করা হয়।
মসজিদ কমিটি সূত্রে জানা গেছে, এলাকায় দিন দিন মুসল্লী সংখ্যা বৃদ্ধির কারণে বর্তমান মসজিদটির একতলা ভবনে মুসল্লীদের নামাজের জায়গার সংকুলান না হওয়ায় নতুন ভবন নির্মাণের সিদ্ধান্ত নেয়া হয়। মুসল্লীদের আর্থিক সহায়তা, জেলা পরিষদের পক্ষ থেকে এবং চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমানের ব্যক্তিগত আর্থিক সহযোগীতায় মসজিদটির পূণঃনির্মাণ কাজ আজ শুরু করা হলো। শেরপুরের দানবীর ব্যক্তি বা প্রতিষ্ঠানের কাছ থেকে আর্থিক সহায়তা পেলে মসজিটির পূণঃনির্মাণের কাজ অতি দ্রুততম সময়ের মধ্যে শেষ করা যাবে বলে কমিটির পক্ষ থেকে আশা প্রকাশ করা হয়।
এর আগে এক সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন, মসজিদ পূণঃনির্মাণ কমিটির সভাপতি শেরপুর মেমোরিয়াল হাই স্কুলের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, শেরপুর জামিয়া সিদ্দিকিয়া মাদ্রাসার মোহতামিম সিদ্দিকুর রহমান, বয়ড়া পড়ানপুর আশরাফুল উলুম কওমী মাদ্রাসার মোহতামিম মোঃ মিরাজুল ইসলাম, ৪ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হারুন জিলানী, সময় টিভির সাংবাদিক শহিদুল ইসলাম হীরা, ব্যবসায়ী হেলাল উদ্দিন ও জাহাঙ্গীর আলম, ৪ নং ওয়ার্ডের ছাত্রলীগ নেতা মাসুদ, ছাত্রলীগ নেতা স্বপন, যুবলীগ নেতা সায়েম ও এলাকার গন্যমান্য মুসল্লীগণ। এসময় জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, আমি মেয়র থাকাকালীন সময়েও আপনাদের পাশে থেকেছি, এখনও আপনাদের পাশে আছি, ভবিষ্যতেও আমি আপনাদের পাশে থাকবো। মসজিদটি পূণঃনির্মাণ কাজ যেন দ্রুত শেষ করা যায় সে ব্যাপারে শেরপুরের দানবীর সকলের প্রতি আহবান জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here