শেরপুরে দূর্বৃত্তদের হামলায় ফুটবলার দিপু গুরুতর আহত ॥ আটক-১, তীব্র নিন্দা ও প্রতিবাদ

0
390
শেরপুরে দূর্বৃত্তদের হামলায় ফুটবলার দিপু গুরুতর আহত ॥ আটক-১ তীব্র নিন্দা ও প্রতিবাদ

শেরপুর থেকে আবু হানিফ :
দূর্বৃত্তদের হামলায় খোয়ারপাড় শাপলা চত্ত্বর স্পোর্টিং কাবের ফুটবল দলের স্টাইকার ও শেরপুর জেলা অনুর্ধ্ব ১৭ ফুটবল টীমের খেলোয়াড় ও এইচএসসি পরীক্ষার্থী মো: তাজউদ্দীন দিপু গুরুতর আহত হয়ে শেরপুর জেলা হাসপাতালে ভর্তি হয়েছে।

স্থানীয়রা জানান, শেরপুর খোয়ারপাড় শাপলা চত্ত্বর মোড়ে দিপু তার মামার দোকানে লিচু বিক্রি করতেছিল। এসময় জেলা শহরের দীঘারপাড় মহল্লার জনৈক জয়নাল আবেদীন কিছু লিচু নিয়ে বলে আমি দীঘারপাড় থাকি আমাকে কিছু লিচু দিতে হবে। এর প্রতিবাদ করায় দিপুকে হুমকি দিয়ে সে চলে যায়। এর কিছুক্ষন পর সে সন্ত্রাসী জাহাঙ্গীর, বিপুল, রবিন, পারভেজ, সফিক ও মিঠুসহ ৮/৯ জনের একটি সন্ত্রাসীদল নিয়ে এসে দিপুর উপর হামলা চালায়। এসময় সন্ত্রাসীদের ধারালো অ¯্ররে আঘাতে দিপু গুরুতর আহত হলে তাকে শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়।
এবিষয়ে দিপুর মামা হেলাল উদ্দীন বাদী হয়ে শেরপুর সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক, শেরপুর প্রেস কাবের সাধারণ সম্পাদক ও খোয়ারপাড় শাপলা চত্ত্বর স্পোটিং কাবের সভাপতি মো: মেরাজ উদ্দিন, শেরপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মানিক দত্ত, সাধারণ সম্পাদক হাকিম বাবুল, খোয়ারপাড় শাপলা চত্ত্বর স্পোটিং কাবের সাধারণ সম্পাদক মানিক মিয়া। নেতৃবৃন্দ অভিলম্বে দায়ী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবী জানান।

এ ব্যাপারে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুল্লাহ আল মামুন জানান, আমরা এ বিষয়ে দ্রুত ব্যাবস্থা গ্রহন করছি। বাকি আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here