শেরপুরে এক কলেজ ছাত্রীসহ দুই জনের মরদেহ উদ্ধার

0
251

শেরপুর থেকে আবু হানিফ :
যক্ষা রোগের জ্বালা সইতে না পেরে শেরপুর সরকারী কলেজের সম্মান শ্রেনীর শেষবর্ষের ছাত্রী চাঁদনী আক্তার নামের এক ছাত্রী ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে।
চাদনী শেরপুর সদর উপজেলার ধলা কান্দা গ্রামের মৃত আব্দুল হামিদের একমাত্র কন্যা চাদনী আক্তার শেরপুর জেলা শহরের গৌরীপুর মহল্লার স্বপন কুমারের বাসায় ভাড়া থাকতো এবং শেরপুর সরকারি কলেজে লেখা পড়া করতো। গতকাল রাতে সে ভাড়া বাসায় গ্রীলে ফাসিতে ঝুলে আত্মহত্যার চেষ্টা করে। এসময় বাসার লোকজন তাকে উদ্ধার করে শেরপুর সদর হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। চাদনী পরিবারের লোকজন দাবী করেছে, কিছুদিন আগে সে যক্ষা রোগে আক্রান্ত হয়। তার মুখ দিয়ে রক্ত পড়তে দেখে ভয়ে সে আত্মহত্যা করে। মৃত্যুর আগে চিরকুটে এমনটাই সে উল্লেখ করেছে।
শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে শেরপুরের নালিতাবাড়ী পৌরএলাকার চকপাড়া মহল্লার শশুরালয়ের নিজ ঘর থেকে ছামেদুল ইসলাম ওরফে সানাউল্লাহ নামের চার সন্তানের জনকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জানাযায়, সানাউল্লাহ তার মা বোনের সাথে নিজ স্ত্রী বনিবনা না হওয়ায় বর্তমানে শশুরালয়ে থাকে। গতকাল ২৫ আগষ্ট তার মেয়ের বিয়েতে মা ও বোন দাওয়াত খেতে আসলে তার স্ত্রী তাদের সাথে খারাপ আচরণ করে। এ নিয়ে প্রতিবাদ করায় সানাউল্লাহকে তার স্ত্রী, শ্যালিকা ও শ্যালকরা মারধোর করে। এঘটনার পর রাতে তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়। পুিিলশ আজ তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের মর্গে প্রেরণ করেছে।
এ বিষয়ে সানাউল্লাহর মা তার ছেলেকে হত্যার ঝুলিয়ে রাখার অভিযোগ করছে।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here