শেরপুরে ইদ্রিস গ্রুপ অব কোম্পানীর পক্ষ থেকে ১ হাজার বন্যাদুর্গত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

0
511

শেরপুর থেকে আবু হানিফ :
শেরপুরে ইদ্রিস গ্রুপ অব কোম্পানী লিমিটেডের উদ্যোগে বন্যাকবলিতদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। ২৩ জুলাই মঙ্গলবার সারাদিন ঘুরে ঘুরে সদর উপজেলার চরপক্ষীমারী, চরমুচারিয়া ও কামারেরচর ইউনিয়নের বন্যাদুর্গতদের মাঝে ওই ত্রাণ বিতরণ করেন ইদ্রিস গ্রুপ অব কোম্পানীর চেয়ারম্যান মোঃ ইদ্রিস মিয়ার পতœী ও ইদ্রিস কোম্পানীর চেয়ারম্যান মিসেস রেহানা ইদ্রিস। এদিন তিনি সদর উপজেলার চরপক্ষীমারীর ভাগলদী, চিনারচর, হরিণধরা, জঙ্গলদী, কামারেরচরের পয়স্তীরচর, গোয়ালপাড়া, ৬ ও ৭নং চরসহ বন্যাকবলিত প্রত্যন্ত গ্রাম ঘুরে ঘুরে সহস্রাধিক পরিবারের মাঝে ত্রাণ তুলে দেন। বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চিড়া, মুড়ি, গুড়, বিশুদ্ধ পানি, খাবার স্যালাইন ইত্যাদি।
ত্রাণ বিতরণকালে শেরপুর প্রেসকাবের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, ইদ্রিস কোম্পানীর এজিএম লুৎফর রহমান ঠান্ডা, ইদ্রিস গ্রুপ অব কোম্পানীর অন্যান্য কর্মকর্তাগণসহ সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
চরাঞ্চলের অসহায় বন্যার্তরা ত্রানসামগ্রী হাতে পেয়ে খুবই খুশি হন। তারা বলেন, এখনও কেউ তাদের খুজই নেয়নি। অন্য কোন ত্রান তাদের হাতে পৌছেনি।

অসহায় মানুষগুলোর পাশে দাড়াতে পেরে খুশি জনাব রেহানা ইদ্রিস নিজেও। তিনি ভবিষ্যতেও এসব অসহায় মানুষের পাশ্বে দাড়াবেন বলে অসহায় মানুষদের জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here